বিজ্ঞাপন

মন্ত্রীর গলায় ফুল দেওয়া নিয়ে দুই নেতার মারামারি

January 2, 2018 | 10:06 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা : শপথ নেওয়া নতুন মন্ত্রী লহ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামালের গলায় ফুল দেওয়া নিয়ে বঙ্গভবনের সামনে মারামারি করলেন লক্ষ্মীপুর আওয়ামী লীগের দুই নেতা।

শপথ অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফেরার ৫ মিনিট পর বঙ্গভবনের প্রধান ফটক দিয়ে বের হন মন্ত্রী শাহজাহান কামাল। এ সময় মন্ত্রীর অপেক্ষায় ছিলেন লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা চেয়ারম্যান মনির চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আজাদ ভূঁইয়া। এ সময় তাদের অনুসারীরাও উপস্থিত ছিলেন।

মন্ত্রী বের হওয়ার সঙ্গে সঙ্গে মন্ত্রীর গলায় ফুল দেন আজাদ ভূঁইয়া। সবার আগে মন্ত্রীর গলায় ফুল দিতে না পেরে আজাদ ভূঁইয়ার ওপর ক্ষিপ্ত হন মনির চৌধুরী। তিনি আজাদের কলার চেপে চড়-থাপ্পড় মারা শুরু করেন। এ সময় দুই নেতা হাতাহাতি-কিলঘুষিতে জড়িয়ে পড়েন।

বিজ্ঞাপন

ঘটনাস্থলে থাকা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য আওয়ামী লীগের দুই নেতাকে সরিয়ে দেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে মন্ত্রী সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। নতুন দায়িত্ব পাওয়ায় উচ্ছ্বাস করে মন্ত্রী বলেন, আমি খুশি হয়েছি। একইসঙ্গে আমি সংসদ সদস্য ও মন্ত্রী। আমার ওপর অনেক দায়িত্ব এলো। আগামী এক বছরে এই দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারব বলে আমি আশাবাদী।

নিজের দফতর বিষয়ে মন্ত্রী বলেন,  এখনো দফতর বণ্টন হয়নি। বুধবার এটি জানা যাবে। তখন নিশ্চিতভাবে বলতে পারব কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পেলাম।

বিজ্ঞাপন

সাংবাদিকদের সঙ্গে কথা বলা শেষে মন্ত্রী নিজ জেলার দুই নেতাকে কাছে ডাকেন এবং পরস্পরকে মিলিয়ে দেন।

মন্ত্রী এ সময় বলেন, তোমরা ভবিষ্যতে এ রকম লজ্জাজনক কোনো কাজ করবে না।

সারাবাংলা/এমএইচ/একে

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন