বিজ্ঞাপন

আমিরের সঙ্গে কাজ করতে চান ঐশ্বরিয়া

September 30, 2018 | 6:26 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। বলিউডে যার যাত্রা শুরু ১৯৮৪ সালে। আর তার দশ বছর পর অর্থাৎ ১৯৯৪ সালে বলিউডে আসেন ঐশ্বরিয়া রাই। কিন্তু মজার বিষয় হচ্ছে দীর্ঘ বলিউড ক্যারিয়ারে একসঙ্গে নায়ক-নায়িকা হয়ে কোনো সিনেমায় অভিনয় করা হয়নি এই দুই তারকার।


আরও পড়ুন :  মেয়ে গাইলো বাবার গান


তবে আমিরের ‘মেলা’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া। বক্স অফিসে হিট হওয়া ছবিটি মুক্তি পায় ২০০০ সালে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া ‘মেলা’ ছবিতে ছোট্ট ওই চরিত্রে অভিনয়ের কারণ ব্যাখ্যা করেছেন।

ঐশ্বরিয়া বলেন, ‘আমি আর আমির তখন একটা কাজের জন্য ওয়ার্ল্ড ট্যুরে ছিলাম। তখন আমির আমাকে তার ভাই ফায়জালের বিপরীতে অতিথি চরিত্রে অভিনয় করার কথা বলেন। আমিও তাকে আশ্বাস দিয়েছিলাম কাজটি করে দেয়ার। এভাবেই ছবিটিতে কাজ করা।’

বিজ্ঞাপন

তবে মজার বিষয় হলো, সিনেমায় নায়ক-নায়িকা হয়ে কাজ না করলেও, বিজ্ঞাপনে একসঙ্গে অভিনয় করেছেন আমির-ঐশ্বরিয়া। তাও আবার ঐশ্বরিয়ার ক্যারিয়ারের প্রথম বিজ্ঞাপনটাই আমিরের সঙ্গে।


আরও পড়ুন :  কে হচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ?


নায়িকা ক্যারিয়ারে ঐশ্বরিয়া বলিউডের সব এ-লিস্টেড নায়কের সঙ্গেই অভিনয় করেছেন। শুধু বাদ রয়েছেন আমির খান। তার সঙ্গে ঐশ্বরিয়ার অভিনয় করার কোনো ইচ্ছা আছে কি না জানতে চাইলে অভিনেত্রী বলেন, ‘অবশ্যই আমি আমির খানের সঙ্গে কাজ করতে চাই। যদি তেমন কোনো সুযোগ থাকে।’

এদিকে শিগগিরই রিল লাইফে একসঙ্গে কাজ করতে যাচ্ছে রিয়েল লাইফের জুটি অভিষেক-ঐশ্বরিয়া। ‘গোলাম জামুন’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তারা।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  তনুশ্রীর কাছে নানা’র নোটিশ


সারাবাংলা/পিএ/পিএম


আরো দেখুন :

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন