বিজ্ঞাপন

কে হচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ?

September 30, 2018 | 3:00 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ডায়মন্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে আজ (৩০ সেপ্টেম্বর)। সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে অনুষ্ঠিত হবে এই আয়োজন। আজকের ফাইনালের মধ্যদিয়ে চূড়ান্ত হবে মিস বাংলাদেশ, অর্থাৎ বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত আসরে কে করবেন বাংলাদেশের প্রতিনিধিত্ব।


আরও পড়ুন :  তনুশ্রীর কাছে নানা’র নোটিশ


ইতিমধ্যে প্রতিযোগিতার শীর্ষ দশ সুন্দরী চূড়ান্ত হয়েছে। টপ টেন সুন্দরীর মধ্য থেকে থেকে নির্বাচিত হবেন এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। চূড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ ১০ প্রতিযোগী হচ্ছেন নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা এবং জান্নাতুল ফেরদৌস ঐশী।

বিজ্ঞাপন

এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যরিস্টার ফারাবী। ফাইনালের  আইকন বিচারক হিসেবে থাকছেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ এবং নৃত্যশিল্পী আনিসুল ইসলাম হিরু।

সেরা ১০ প্রতিযোগীর গ্রুমিং পর্ব শেষ হয়েছে। ফাইনালের চূড়ান্ত মঞ্চে আসতে প্রস্তুত তারা। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা’র রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি সমপ্রচার করবে এটিএন বাংলা। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে আছেন ডিজে সনিকা ও আরজে নিরব।

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার এবারের আসর বসবে চীনে। বাংলাদেশ পর্বের বিজয়ী সুন্দরী মূল পর্বে অংশগ্রহণের জন্য চীনে যাবেন ৭ ডিসেম্বর। আয়োজক সূত্রে জানা গেছে এবার মূল পর্বের আগে প্রায় তিন মাস সময় পাওয়া যাবে। ফলে চূড়ান্ত বিজয়ীকে তৈরি করার সময় পাওয়া যাবে বেশি। গ্রুমার নয়নিকা চ্যাটার্জী তৈরী করবেন বিজয়ীকে।

বিজ্ঞাপন

পুরো আয়োজন নিয়ে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘সেপ্টেম্বরের মধ্যেই মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় নাম পাঠাতে হয়। তাই আমরা এর মধ্যেই অনুষ্ঠান শেষ করে এনেছি। আর এবার সব প্রস্তুতি দারুণ। বিশ্বসেরার মুকুটের জন্য আমরাও দুর্দান্তভাবে লড়তে চাই।’

সারাবাংলা/পিএ/পিএম


আরো দেখুন :

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন