বিজ্ঞাপন

সেই ‘ঝংকার’ হলে পূজা-আদর

April 26, 2024 | 5:37 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সিনেমা হলে দর্শক আসে না। তাই এক অভিনব পদ্ধতি অবলম্বন করেছেন ‘ঝংকার’ সিনেমা হলের মালিক। ছবি দেখতে আসা দর্শকদের টিকেটের সঙ্গে বিরিয়ানী ফ্রি দিচ্ছেন। সে হলে বর্তমানে চলছে ‘লিপস্টিক’। ঈদে মুক্তি পাওয়া ছবিটিতে অভিনয় করেছেন পূজা চেরী ও আদর আজাদ। তারা দুজনেই হলটিতে গিয়েছেন দর্শকদের সঙ্গে বসে ছবি দেখতে।

বিজ্ঞাপন

১৯৮৪ সালে চালু হওয়া সিনেমা হলটি গত এক দশক বন্ধ ছিলো। নতুন করে চালু হওয়া উপলক্ষে অভিনব এই উদ্যোগ নিয়েছেন হলটির মালিক ইশা খা। ২০ এপ্রিল থেকে হলটিতে চলছে চলচ্চিত্র তারকা আদর আজাদ-পূজা চেরি অভিনীত ও কামরুজ্জামান রোমান পরিচালিত ঈদের সিনেমা ‘লিপস্টিক’।

ছবিটির অভিনেতা আদর আজাদ জানান, আজ (শুক্রবার) বিকাল তিনটার শোতে তারা ছবিটি দেখতে বগুড়ার ধনুটে অবস্থিত হলটিতে গিয়েছেন। সেখানে তাদের আগমন উপলক্ষে হল মালিক অগ্রিম টিকেট বিক্রির ব্যবস্থা করেছেন। প্রচুর দর্শক এসেছেন ছবিটি দেখতে। টিকিটের সঙ্গে বিরিয়ানির ব্যাপারটাও ব্যতিক্রম। এটার কারণে আলাদা করে সাড়া পড়েছে। আমরা আসলে হল মালিক ও দর্শকদের কৃতজ্ঞতা জানাতেই আসছি।

এদিকে ঈদে মুক্তির পর থেকে আস্তে ধীরে হল সংখ্যা বাড়ছে লিপস্টিক সিনেমার। বিষয়টি নিয়ে আদর বলেন, ‘শুরুতে আমরা হল কম পেয়েছিলাম। তখনই বলেছিলাম এই সিনেমার দম আছে। আস্তে ধীরে হল বাড়বে। সেটাই হচ্ছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন