বিজ্ঞাপন

প্রসূতিদের সেবা বন্ধ করে নার্সদের বিক্ষোভ

October 3, 2018 | 5:16 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডে প্রায় তিন ঘন্টা রোগীদের সেবা বন্ধ করে বিক্ষোভ করেছেন নার্সরা। তাদের অভিযোগ, এক চিকিৎসক একজন নার্সকে থাপ্পড় মেরেছেন। তবে ওই চিকিৎসক এই অভিযোগ অস্বীকার করেন।

বুধবার (০৩ অক্টোবর) সকালে এই ঘটনার পর গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীরা দুর্ভোগে পড়েন।

চমেক হাসপাতাল ডিপ্লোমা নার্সেস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তপন দে জানান, সকাল সাড়ে ৮টার দিকে গাইনি ওয়ার্ডে এক রোগীর ইউরিন ব্যাগ পরিষ্কার করে তাকে প্যাড পরানোর সময় ডা.শাহানারা আক্তার বনানী রাণীর নামে এক নার্সের গালে থাপ্পড় মারেন।

বিজ্ঞাপন

এই ঘটনার পর গাইনি ওয়ার্ডে কর্মরত নার্সরা বিক্ষোভ শুরু করেন। বেলা ১১টার দিকে হাসপাতালের প্রশাসনের সাথে বৈঠকে বসে ডিপ্লোমা নার্সেস অ্যাসোসিয়েশনের নেতাকর্মীরা। বৈঠক শেষে বেলা ১২টার দিকে তারা আবার কাজে যোগ দেয়।

তবে বিক্ষোভের সময় গাইনি ওয়ার্ডে সেবা বন্ধ করা হয়নি বলে দাবি করেছেন তপন দে।

ডা. শাহানারা চৌধুরী জানিয়েছেন, এক রোগীর ইউরিন ব্যাগের নল খোলার সময় একটি বিষয়ের প্রতিবাদ করে তিনি নার্সের পিঠে থাপ্পড় দিয়েছেন। তাকে চড় মারা হয়নি।

বিজ্ঞাপন

জানতে চাইলে হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোহসেন আহমেদ সারাবাংলাকে বলেন, ‘বড় কোন সমস্যা হয়নি। সামান্য একটা বিষয়ে চিকিৎসকের সঙ্গে নার্সের একটু সমস্যা হয়েছিল। আমরা তদন্ত করে দেখছি।’

সারাবাংলা/আরডি/এনএইচ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন