বিজ্ঞাপন

জবি’র ইউনিট-২ এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

October 6, 2018 | 11:18 am

।। জবি করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জবি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) শ্রেণির ‘ইউনিট-২’ (মানবিক শাখা)-এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ অক্টোবর) সকাল ১০ টা থেকে বিশ্ববিদ্যালয়সহ মোট চারটি কেন্দ্রে শুরু হয় এ পরীক্ষা। পরীক্ষা চলে বেলা সাড়ে ১১টা পর্যন্ত।

এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০০০১ থেকে ২১০৭৯৯ পর্যন্ত, পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে (আই.ই.আর, জবি) ২১০৮০০ থেকে ২১২৮৩৭ পর্যন্ত, বাংলাবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ২১২৮৩৮ থেকে ২১৪৫৩১ পর্যন্ত, ঢাকা কলেজিয়েট স্কুলে ২১৪৫৩২ থেকে ২১৫৫৭৮ পর্যন্ত এবং ঢাকা গভর্নমেন্ট মুসলিম হাই স্কুলে ২১৫৫৭৯ থেকে ২১৬৭১৫ পর্যন্ত লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত রোলধারী পরীক্ষার্থীরা ভর্তি পরীক্ষায় অংশ নিচ্ছেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, এই লিখিত ভর্তি পরীক্ষার জন্য ৭৮৮টি (৭৭০+১৮) আসনের বিপরীতে ১৪,৫৭১ জন শিক্ষার্থী মনোনীত হয়েছে। এতে আসন প্রতি লড়ছেন ১২ জন পরীক্ষার্থী ।

সফলভাবে আবেদন ফরম পূরণ করেছেন এমন পরীক্ষার্থীদের ভর্তি পরীক্ষার তারিখ,সময় ও আসন বিন্যাস আবেদনের সময়ে প্রদত্ত মোবাইল নম্বরে SMS -এর মাধ্যমে জানানো হয়েছে। এছাড়াও ভর্তি পরীক্ষার সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.jnu.ac.bd) পাওয়া যাবে।

সারাবাংলা/জেআর/এসএমএন

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন