বিজ্ঞাপন

নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন, শেখ হাসিনার নয়

January 3, 2018 | 5:34 pm

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, খাগড়াছড়ি

বিজ্ঞাপন

সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে, শেখ হাসিনার অধীনে নয়।

আজ (বুধবার) ফেনী নদীর উপর নির্মাণাধীন মৈত্রী সেতু পরিদর্শনে এসে রামগড় পৌরসভা মিলনায়তনে ভারতীয় হাই কমিশনার হর্ষ  বর্ধন শ্রিংলার সাথে দ্বিপক্ষীয় বৈঠক শেষে মন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, পদ্মা সেতু, পায়রা বন্দরসহ সরকারের সামগ্রিক উন্নয়ন দেখে বিএনপি নেত্রী খালেদা জিয়ার গাত্রদাহ হচ্ছে।

বিজ্ঞাপন

জনপ্রিয়তা না থাকায় নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে নির্বাচন নিয়ে নানাভাবে অপপ্রচার করছে বিএনপি বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এসময় তিনি অভিযোগ করেন, বিএনপি শেখ হাসিনার অধীনে নির্বাচনের কথা বলে জনগণকে ব্ল্যাকমেইল করছে।

বিজ্ঞাপন

বক্তব্য শেষে সড়ক ও সেতুমন্ত্রী জানান, মিরসরাইয়ের বারইয়ার হাট থেকে রামগড় পর্যন্ত ফোর লেন সড়ক হবে এবং ২০১৯ সালের মধ্যেই রামগড়ের ফেনী নদীর উপর বাংলাদেশ-ভারত মৈত্রী সেতুর কাজ সম্পন্ন হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী প্রত্যাবাসন ও পুনর্বাসন এবং আভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরণ সম্পর্কিত টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ি’র সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ির জেলা প্রশাসক রাশেদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী,পুলিশ সুপার মোঃ আলী আহমদ খান।

সারাবাংলা/এমএ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন