বিজ্ঞাপন

সারাবাংলার প্রতিবেদন দেখে হাসপাতাল পরিদর্শনে মাগুরার ডিসি

October 24, 2018 | 12:56 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

মাগুরা : মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের নানা অনিয়ম-দুর্নীতি নিয়ে সারাবাংলা.নেট-এ প্রতিবেদন প্রকাশের পর হাসপাতালটি পরিদর্শন করেছেন নবাগত জেলা প্রশাসক মো. আলী আকবর।

এসময় তিনি হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন এবং হাসপাতাল চত্বর দালাল মুক্ত করতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পরামর্শ দেন। এছাড়া হাসপাতালে বিভিন্ন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের যখন তখন প্রবেশ ঠেকাতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা, হাসপাতালের চিকিৎসকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদ কর্মী এসময় উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

পরিদর্শনের সময় জেলা প্রশাসকও বেশকিছু অনিয়ম দুর্নীতি দেখতে পান। তিনি সারাবাংলাকে বলেন, আগামী মাসে জেলার আ্ইনশৃংখলা বিষয়ক সভায় এসব উত্থাপন করবেন তিনি। সেইসঙ্গে এগুলোর সমাধানেরও চেষ্টা করবেন।

এদিকে জেলা প্রশাসকের হাসপাতাল পরিদর্শনের কারণে সারাবাংলা. নেটের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্টকে সংশ্লিষ্ট প্রতিবেদনটির জন্য ধন্যবাদ দেন হাসপাতালের রোগি ও তাদের স্বজনরা।

বিজ্ঞাপন

মাগুরা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ ও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আহ্বায়ক অলোক বোস সারাবাংলাকে বলেন, মাগুরা সদর হাসপাতাল ও সেখানে কর্তব্যরত ডাক্তারদের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির নিয়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় সংবাদ প্রকাশ হয়েছে। কিন্তু সাধারণ মানুষের ভোগান্তি কমেনি। এবার জেলা প্রশাসকের হস্তক্ষেপে পরিস্থিতির পরিবর্তন হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

আরো পড়ুন : মাগুরা সদর হাসপাতালে অনিয়ম, অভিযোগের পাহাড় জেলা প্রশাসনে

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন