বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রের বাংলাদেশ দূতাবাসের ফেইসবুক অনুসারি ৬০ লাখ

November 1, 2018 | 5:46 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: বাংলাদেশস্থ যুক্তরাষ্ট্র দূতাবাসের ফেইসবুক পেইজের বন্ধু ও অনুসারীর সংখ্যা এখন ৬০ লাখ বলে দূতাবাস থেকে পাঠানো এক বার্তায় জানানো হয়েছে।

বার্তায় বলা হয়েছে, বাংলাদেশস্থ যুক্তরাষ্ট্র দূতাবাসের ফেইসবুক পেইজের বন্ধু ও অনুসারীর সংখ্যা এখন ৬০ লাখে উন্নীত হওয়ায় বিষয়টি উদযাপনে ‘মাতবো আমরা উৎসবে’ শিরোনামে একটি নতুন ভিডিও চিত্র তৈরি করা হয়েছে। এই ভিডিওতে যুক্তরাষ্ট্রের বিদায়ী রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট, জয়া আহসান, চঞ্চল চৌধুরী, রাফিয়াত রশিদ মিথিলা ও সিয়াম আহমেদসহ আরও অনেক খ্যাতিমান বাংলাদেশি ব্যক্তিরা অংশ নেন।

দুই মিনিট ৩৭ সেকেন্ডের এই ভিডিওচিত্রে সুর দিয়েছেন ফুয়াদ আলমুক্তাদির এবং নির্মাণ করেছেন বাংলাদেশের খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধিুরী। ভিডিওটি ঢাকাস্থ যুক্তরাষ্ট্র দূতাবাসের ফেইসবুক পেইজে এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে।

বিজ্ঞাপন

ঢাকাস্থ যুক্তরাষ্ট্র দূতাবাসের ফেসবুক পেইজ বিশ্বের যুক্তরাষ্ট্র দূতাবাসের ফেসবুক পেইজগুলির মধ্যে অন্যতম প্রধান একটি পেইজ। এটি যুক্তরাষ্ট্রের দ্বিপাক্ষিক সম্পর্কের পাশাপাশি যুক্তরাষ্ট্রের সমাজ, সংস্কৃতি ও মূল্যবোধ সম্পর্কিত তথ্য, মার্কিন যুক্তরাষ্ট্রে পড়াশোনার সুযোগ এবং ভিসাসহ অন্য বিষয়গুলিতে দূতাবাসের কর্মকর্তাদের এবং বিষয় বিশেষজ্ঞদের সঙ্গে লাইভ চ্যাট সম্পর্কে সময়মতো তথ্য দেয়।

সারাবাংলা/জেআইএল/এমআই

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন