বিজ্ঞাপন

জুভেন্টাসের জয়ে রোনালদো-মানজুকিচের গোল

November 25, 2018 | 11:03 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঘরের মাঠে সিরি আ’র ম্যাচে স্পানের বিপক্ষে মাঠে নেমেছিল জুভেন্টাস। শনিবার (২৪ নভেম্বর) এই ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদো আর মারিও মানজুকিচের গোলে ২-০ তে জয় তুলে মাঠ ছাড়ে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির ছাত্ররা।

এ নিয়ে টানা দুই ম্যাচে গোল পেলেন পর্তুগিজ তারকা রোনালদো। জুভেন্টাস স্টেডিয়ামে টেবিলের তলানিতে থাকা স্পালকে চেপে ধরেছিল রোনালদো-মানজুকিচরা।

ম্যাচের ২৮ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন রোনালদো। ফ্রি কিক থেকে মিরালেম পিজানিচের বল ডি-বক্সে পেয়ে বাঁ পায়ের শটে গোল করেন পর্তুগিজ এই স্ট্রাইকার (১-০)। বিরতির আগে আর কোনো গোল না হওয়ায় এগিয়ে থেকেই বিরতিতে যায় জুভিরা।

বিজ্ঞাপন

বিরতির পর মাঠে নেমে সমতায় ফিরতে লড়াই করে স্পাল খেলোয়াড়রা। তবে ম্যাচের ৬০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মারিও মানজুকিচ। রোনালদোর বাড়ানো বল থেকে গোলের লক্ষ্যে শট নেন ডগলাস কস্তা। তবে সেই শট রুখে দেন স্পালের গোলরক্ষক আলফ্রেড গোমিস। তবে ফিরতি বল পেয়ে বল জালে জড়ান মানজুকিচ।

বাকি সময়ে আর গোল না হলে ২-০ গোলের জয় তুলে মাঠ ছাড়ে জুভেন্টাস।

এ নিয়ে ১৩ ম্যাচে ১২ জয় ও ১ ড্রয়ে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে জুভেন্টাস। সমান ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের ১৫তম স্থানে আছে স্পাল। আর ১২ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে নাপোলি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন