বিজ্ঞাপন

জিটিভিতে ‘কাঠ পুতুলের গল্প’

November 26, 2018 | 1:15 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ইতিমধ্যে জুটি বেঁধে ভালো দর্শকপ্রিয়তা পেয়েছেন ইরফান সাজ্জাদ-তানজিন তিশা। তারই ধারাবাহিকতায় তাদের দেখা যাবে নতুন একটি একক নাটকে। নাটকের নাম ‘কাঠ পুতুলের গল্প’। নাটকটি জিটিভিতে প্রচারিত হবে।


আরও পড়ুন :  আনকাট সেন্সর ছাড়পত্র পেলো ‘জন্মভূমি’


রোমান্টিক ঘরানার গল্পের নাটক ‘কাঠ পুতুলের গল্প’। জাকিয়া সুলতানা লুনার লেখা গল্প থেকে চিত্রনাট্য করেছেন সেজান নূর। পরিচালনা করেছেন অনন্য ইমন। ইরফান সাজ্জাদ, তানজিন তিশা ছাড়াও এতে অভিনয় করেছেন মিলি বাসার ও সজিব আরেফিন। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

নাটকের গল্পে দেখা যাবে তিথি মেডিকেলের ছাত্রী। পড়াশুনার ফাঁকে ফাঁকে পথশিশুদের জন্য কন্ট্রিবিউটর খুঁজে বেড়ায় শহরের অলিতে গলিতে। ঘটনাক্রমে তিক্ততার মধ্য দিয়ে তিথি’র সাথে পরিচয় হয় কর্পোরেট আইডল ইহানের। তিথিকে ভালোবেসে বিয়ের প্রস্তাব দেয় ইহান। ঠিক তখনই সামনে চলে আসে তিথির একটি অতীত।  ভালোবাসার মূল্যায়ন করতে ইহান সব মেনে নিয়ে তিথিকে বিয়ে করে। অন্যদিকে তিথির অতীত জানতে পেরে নীলিমাকে বিয়ে করতে চাপ দেয় ইহানের মা। ইহান কোনোভাবে মায়ের কথায় রাজি হয় না। এদিকে ইহানের মায়ের কথামত সর্ম্পক শেষ করার তাগিদে ইহান কে এড়িয়ে চলতে শুরু করে তিথি। শুরু হয় ক্লাইম্যাক্স। সম্পর্কে বেজে ওঠে বিচ্ছেদের সুর। তিথি ইহানের সংসার ভাঙ্গনের এক পর্যায়ে তিথি বুঝতে পারে সে মা হতে চলেছে। তিথি ইহানকে এ খবর জানাতে চাইলে জানাতে চাইলে জেনে যায় ইহানের মা।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  মধু দা’কে নিয়ে সিনেমার মহরত হলো মধুর ক্যান্টিনে


শেষপর্যন্ত অনাগত অতিথির জন্য কি সিদ্ধান্ত নেয় ইহান ও তিথি? পুরো গল্প দেখা যাবে জিটিভি’র পর্দায়। পরিচালক সূত্রে জানা গেছে খুব শিঘ্রী নাটকটি জিটিভিতে প্রচারিত হবে।

সারাবাংলা/পিএম


আরও দেখুন :

৭ প্রশ্নে ইন্দ্রনীল [ভিডিও স্টোরি]

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন