বিজ্ঞাপন

নির্বাচন উপলক্ষে ঢাকায় আসছেন ৭ ব্রিটিশ সাংবাদিক

December 20, 2018 | 3:28 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

পররাষ্ট্র মন্ত্রণালয়ের আমন্ত্রণে আগামী ৩০ ডিসেম্বরের সাধারণ নির্বাচনকে সামনে রেখে চার দিনের সফরে ঢাকায় আসছেন ৭ সদস্য বিশিষ্ট ব্রিটিশ ও ব্রিটিশ-বাংলাদেশি সাংবাদিকদের একটি প্রতিনিধি দল।

প্রতিনিধি দলটির বুধবার (২০ ডিসেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা ৬.১৫ মিনিটে হিথ্রো বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। হিথ্রো বিমানবন্দরে তাদের বিদায় জানান লন্ডনে বাংলাদেশের হাইকমিশনের কর্মকর্তারা।

সাংবাদিকরা বাংলাদেশে অবস্থানকালে রাজনৈতিক দলগুলোর নির্বাচনি ক্যাম্পেইন ও পরিস্থিতি পর্যবেক্ষণ করবেন। এছাড়া, দেশের গণমাধ্যমের সাথে ‘মিডিয়া ডায়লগ’-এ অংশগ্রহণ ও সাম্প্রতিক উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন তাদের কর্মসূচিতে রয়েছে।

বিজ্ঞাপন

ব্রিটিশ-বাংলাদেশি সাংবাদিক আনসার আহমেদ উল্লা’র নেতৃত্বে প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে রয়েছেন, আইটিভি ও বিবিসির সাবেক সাংবাদিক, এশিয়ান এফেয়ার্স ম্যাগাজিনের সম্পাদক ডানকান বার্টলেট, ব্রিটিশ লেখক ও অভিনেতা সেবাষ্টিয়ান ডান, অনলাইন সংবাদ মাধ্যম সত্যবাণী’র প্রধান সম্পাদক সৈয়দ আনাস পাশা, চ্যানেল এস এর হেড অফ প্রোগ্রাম ফারহান মাসুদ খান, সংবাদ সংস্থা এনএনবি’র লন্ডন করেসপন্ডেন্ট সাংবাদিক মতিয়ার চৌধুরী ও ফটো সাংবাদিক কয়েস মিয়া।

আগামী ২৪ ডিসেম্বর সাংবাদিকদের এই প্রতিনিধিদলটির লন্ডনে ফেরার কথা রয়েছে।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন