বিজ্ঞাপন

আগামী কাল দেশে ফিরছেন এরশাদ

December 23, 2018 | 8:20 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নিয়মিত মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরছেন। এক প্রেস বিজ্ঞপ্তিতে একথা জানিয়েছেন তার ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।

জালালী বলেন, আগামীকাল সোমবার (২৪ ডিসেম্বর) রাত ৯টায় সিঙ্গাপুর এয়ারলাইন্স এর একটি বিমানে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছবেন। তার সাথে সফর সঙ্গী হিসেবে আছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি।

আরও পড়ুন- রাতে সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ

বিজ্ঞাপন

প্রসঙ্গত, চিকিৎসার জন্য ১০ ডিসেম্বর রাতে সিঙ্গাপুরে যান এরশাদ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে এরশাদ অসুস্থ হয়ে পড়েন।

চিকিৎসার জন্য তিনি একাধিকবার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি ছিলেন। এমনকি অসুস্থতাকালে তিনি বাইরেও খুব বেশি আসেননি। পরবর্তীতে উন্নততর চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়।

গত দশম জাতীয় সংসদ নির্বাচনে এরশাদ নির্বাচন বর্জনের ঘোষণা দেন। তবে রওশান এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি গত নির্বাচনে অংশ নেয় ও রংপুর-৩ আসনে জয়ী হয়। এবার ক্ষমতাসীন আওয়ামী লীগের মহাজোটের শরিক দল হিসেবে ২৯টি আসনে এবং এককভাবে আরও ১৩২ আসনে প্রার্থী দিয়েছে জাতীয় পার্টি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ আরএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন