বিজ্ঞাপন

মুন্সিগঞ্জে বিএনপির গণসংযোগে হামলা, সংবাদকর্মীসহ আহত ৮

December 26, 2018 | 4:34 am

।। ডিস্ট্রিক করেসপন্ডেন্ট ।। 

বিজ্ঞাপন

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জে বিএনপির  নির্বাচনি গণসংযোগ চলার সময় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সংবাদকর্মীসহ ৮ জন আহত হয়েছেন। এসময় ঘটনাস্থলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী উপস্থিত ছিল বলে জানা গেছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে মুন্সিগঞ্জ শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এতে চ্যানেল টোয়োন্টিফোরের ক্যামেরাপারসন মো. রাজীব হোসেন বাবু,  জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভিপি মো. শাহিন মিয়া, সাবেক ভিপি শাহরিয়ার, বিএনপি নেতা আরিফ হোসেন, বজলুর রহমান, আব্দুল মুন্সীসহ ৮ জন আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির ধানের শীষের প্রার্থী আবদুল হাই গণসংযোগ করতে  বিএনপি কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে লঞ্চঘাট হয়ে পুনরায় পার্টি অফিসে আসার সময় পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় আসলে পেছন থেকে হামলার ঘটনা ঘটে। এসময় সেখানে উপস্থিত সংবাদকর্মীরা হামলার ভিডিও ধারণের চেষ্টা করলে তাদের ওপরও হামলা চালানো হয়। এই ঘটনায় চ্যানেল টোয়েন্টিফোরের ক্যামেরাপারসন রাজীব হোসেন বাবু আহত হন।

বিজ্ঞাপন

আব্দুল হাই অভিযোগ করেন, গণসংযোগ শেষে পার্টি অফিসে ফেরার সময় মুন্সীগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেনের ছোট ভাই সাঈদুরের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালিয়ে গণসংযোগ ছত্রভঙ্গ করে দেয়ার চেষ্টা করে। পরে আবদুল হাই তার কর্মীদের বুঝিয়ে সেখান থেকে নিয়ে আসেন।

হামলার শিকার রাজীব হোসেন বাবু বলেন, গণসংযোগে হামলার ভিডিও ধারণ করতে গেলে সন্ত্রাসী জসু ও ফারুক তার উপর হামলা চালায় । তিনি এ ঘটনার বিচার দাবি করেন।

সারাবাংলা/এজেডকে/আরএফ 

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন