বিজ্ঞাপন

প্রচারণার শেষ দিনে ভোটারদের দ্বারে দ্বারে গোলাম দস্তগীর গাজী

December 27, 2018 | 6:51 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: প্রচারণার শেষ দিনে ভোটারদের দ্বারে দ্বারে উন্নয়নের বার্তা তুলে ধরে ভোট চাইছেন নারায়ণগঞ্জ-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেলে রূপগঞ্জের রূপসী এলাকা ও তারাব পৌরসভায় গণসংযোগ করেন তিনি।

ভোটারদের কাছে গিয়ে গোলাম দস্তগীর গাজী আওয়ামী সরকারের ১০ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরেন। এসময় ভোটারদের কাছে উন্নয়নের বাকি কাজগুলো শেষ করার জন্য আবারও তাকে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছেন। অন্যদিকে ভোটাররাও তাদের দাবি দাওয়া তুলে ধরছেন গোলাম দস্তগীর গাজীর কাছে। ভোটাররাও বলছেন, যারা রূপগঞ্জের উন্নয়নে কাজ করেছে তাদেরকেই ভোট দেবেন তারা।

বিজ্ঞাপন

কাকে ভোট দেবেন— এমন প্রশ্নে রূপগঞ্জের রূপসীর বাসিন্দা ইমরান খাঁন সারাবাংলাকে বলেন, ‘আমি এবার নতুন ভোটার। কোনো দলকে নয় যিনি আমাদের গ্রামকে বদলে দিয়েছেন বা সামনে আরও উন্নয়ন করবেন তাকেই আমি ভোট দেব। সেই দিক থেকে গোলাম দস্তগীর গাজীকেই আমার পছন্দ।’

গোলাম দস্তগীর গাজী এলাকার জন্য কী করেছেন— এমন প্রশ্নের জবাবে নতুন এই ভোটার বলেন, ‘আমরা গত ১০ বছর আগে রাস্তা দিয়ে চলতে পারতাম না, জলাবদ্ধতা ছিল প্রকট। বিদ্যুৎ, শিক্ষা, চিকিৎসা— কিছুই আমাদের ছিল না। আমরা ছিলাম অবহেলিত একটি গ্রাম। কিন্তু আওয়ামী লীগ সরবকার ক্ষমতায় আসার পর আমাদের গ্রাম বদলে গিয়েছে এবং উন্নত হয়েছে যোগাযোগ ব্যবস্থাসহ শিক্ষা ও চিকিৎসা সেবা।’

বিজ্ঞাপন

তারাব পৌরসভার বাসিন্দা আজমত আলী (৭০)। এই নির্বাচনে কোন দলকে ভোট দেবেন— এমন প্রশ্ন করতেই তিনি পাল্টা প্রশ্ন ছুড়ে দিলেন, যিনি আমাদের উন্নয়ন করেছেন তাকেই তো ভোট দেবো, নাকি? সেই ভোট কে পাচ্ছেন— এই প্রশ্নে তিনি বলেন, ‘শেখের বেটির নৌকা। নৌকা ছাড়া আর কাউকে ভোট দেবো না।’

এদিকে নির্বাচন নিয়ে নারায়ণগঞ্জ-১ আসনে নৌকার প্রার্থী গোলাম দস্তগীর গাজী সারাবাংলাকে বলেন, আওয়ামী লীগ আমাকে মনোনয়ন দিয়েছে। আমি পরপর দুই মেয়াদে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আমার সর্বোচ্চটুকু দিয়ে আমি জনগণের সেবা করার চেষ্টা করেছি। ২০০৮ সালে যখন আমি সংসদ সদস্য নির্বাচিত হই, তখন রূপগঞ্জের রাস্তাঘাট ছিল না, ঘরে ঘরে বিদ্যুৎ ছিল না, বৃষ্টি হলে জলাবদ্ধতায় ঘর থেকে বের হওয়া যেত না। সেই রূপগঞ্জ এখন বদলে গেছে। রূপগঞ্জে উন্নয়নের ছোঁয়া লেগেছে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এবার আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে গ্রাম হবে শহর। প্রতিটি গ্রাম শহরের সুবিধা পাবে। তাই নৌকায় ভোট দিতে হবে। আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় এনে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। তবেই বাংলাদেশ আরও এগিয়ে যাবে এবং খুব শিগগিরই আমরা উন্নত দেশে পরিণত হবো।

গণসংযোগে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ ও ছাত্রলীগের কর্মীরা উপস্থিত ছিলেন।

নির্বাচনি বিধি অনুযায়ী, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীরা আগামীকাল শুক্রবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত প্রচার ও সভা-সমাবেশ করার সুযোগ পাবেন। ফলে আজই নির্বাচনি প্রচারের শেষ দিন।

সারাবাংলা/এসজে/এমএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন