বিজ্ঞাপন

সব আসনে থাকছে জাপা’র প্রার্থী, মিডিয়াকে দুষলেন এরশাদ

December 27, 2018 | 8:58 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) কোনো প্রার্থী সরে দাঁড়াবেন না বলে জানিয়েছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। জাপা’র উন্মুক্ত প্রার্থীরা নির্বাচন থেকে সরে দাঁড়াবেন বলে এর আগে গণমাধ্যমে প্রচারিত সংবাদ গণমাধ্যমে ভুলভাবে প্রচারিত হয়েছে বলেও অভিযোগ জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছেন এরশাদ।

আরও পড়ুন- ‘বোন হাসিনার জন্য’ ঢাকা-১৭ আসন ছেড়ে দিলেন এরশাদ

বিজ্ঞাপন

‘জাতীয় পার্টির কেউ নির্বাচন থেকে সরে দাঁড়াবে না, সবাইকে নির্বাচনের মাঠে থাকার নির্দেশ দেওয়া হলো’ শিরোনামে পাঠানো বিজ্ঞপ্তিতে এরশাদ বলেন, বিভিন্ন গণমাধ্যমে আমার বক্তব্য ভুলভাবে প্রচারিত হচ্ছে জেনে আমি অত্যন্ত মর্মাহত। মহাজোটের বাইরে জাতীয় পার্টির প্রার্থীরা মুক্তভাবে নিজ নিজ আসনে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করবেন। কেউ নির্বাচন থেকে সরে দাঁড়াবেন না। তাদের নির্বাচনের মাঠে থাকার জন্য নির্দেশ দেওয়া হলো।

পাশাপাশি বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত/প্রকাশিত ও সম্প্রচারিত সংবাদ সংশোধন করার জন্যও বিজ্ঞপ্তিতে অনুরোধ করেন এরশাদ।

বিজ্ঞাপন

এর আগে, সিঙ্গাপুরে চিকিৎসা শেষে বুধবার (২৬ ডিসেম্বর) রাতে দেশে ফেরেন এরশাদ। বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী চিত্রনায়ক ফারুককে সমর্থন দিয়ে নিজে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি। এরশাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমি বোন মনে করি। আমার বোন হাসিনার জন্যই আমি আসনটি ছেড়ে দিলাম।

বারিধারায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, মহাজোট মনোনীত যে সব প্রার্থী আছে তারা ছাড়া অন্যদের সরে যেতে হবে। মহাজোটকে বিজয়ী করার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট থেকে ২৯টি আসন পেয়েছে জাতীয় পার্টি। এর বাইরে আলাদাভাবে আরও ১৪০টি আসনে উন্মুক্ত প্রার্থী রাখার কথা জানিয়েছে দলটি। জাতীয় পার্টির পক্ষ থেকে বলা হয়েছে, নৌকা নয়, ধানের শীষ ঠেকাতেই এসব প্রার্থীকে মনোনয়ন দেওয়া হয়েছে।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন