বিজ্ঞাপন

সৌম্য-মিরাজ-মুমিনুল-ফিজদের জিততে দরকার ১১৮

January 9, 2019 | 7:10 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

চলমান বিপিএলের অষ্টম ম্যাচে নেমেছিল খুলনা টাইটান্স এবং রাজশাহী কিংস। দুটি দলই এখনও জয়ের দেখা পায়নি। টস জিতে আগে ব্যাট করতে নেমে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে তুলেছে ১১৭ রান। মেহেদি হাসান মিরাজের রাজশাহী কিংস নিজেদের প্রথম জয়ের দেখা পেতে চাইলে এই স্কোর টপকে যেতে হবে।

ওপেনিংয়ে নামা খুলনার দুই ওপেনার পল স্টার্লিং এবং জুনায়েদ সিদ্দিকী ৪.৫ ওভারে তুলে নেন ৪০ রান। আইরিশ ওপেনার স্টার্লিং ১৪ বলে ১৬ আর জুনায়েদ ২৮ বলে চারটি চারের সাহায্যে করেন ২৩ রান। মাঝে জহুরুল ইসলাম ১ এবং দলপতি মাহমুদউল্লাহ ১১ রান করে বিদায় নেন। রানের চাকা ঘোরান ডেভিড মালান। তিনি ১৮ বলে একটি চার আর একটি ছক্কায় করেন ২২ রান।

আরিফুল হক ১৬ বলে ১২ রান করে সাজঘরে ফেরেন। ডেভিড উইসি ১৪ বলে করেন ১৪ রান। তাইজুল ইসলাম ৮ রানে অপরাজিত থাকেন।

বিজ্ঞাপন

রাজশাহীর কায়েস আহমেদ ৪ ওভারে ২৪ রান খরচায় তুলে নেন একটি উইকেট। মোস্তাফিজ ৪ ওভারে ১৮ রানের বিনিময়ে নেন দুটি উইকেট। আরাফাত সানি ৩ ওভারে ১৯ রান খরচায় পান একটি উইকেট। ইসুরু উদানা ৪ ওভারে ১৫ রান খরচায় তুলে নেন তিনটি উইকেট। সৌম্য সরকার ১ ওভারে ৬ রান দিয়ে নেন একটি উইকেট। আর দলপতি মেহেদি হাসান মিরাজ ৩ ওভারে ১৯ রান খরচায় কোনো উইকেট পাননি। মোহাম্মদ হাফিজ ১ ওভার বল করে ১৩ রান খরচায় কোনো উইকেট পাননি।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি। এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল, র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলছে বাংলা ভাষায় ধারাভাষ্য।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন