বিজ্ঞাপন

বদলে গেল বিপিএলের সময়

January 10, 2019 | 2:05 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বদলে গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ম্যাচের সময়। এর আগে দিনের প্রথম ম্যাচ শুরু হতো দুপুর সাড়ে ১২টায়, আর দ্বিতীয় ম্যাচ শুরু হতো বিকাল ৫টা ২০ মিনিটে। শনিবার (১২ জানুয়ারি) থেকে ম্যাচগুলো শুরু হবে আগের চেয়ে দেরিতে।

এবারের আসরের প্রথম চারদিনে অনুষ্ঠিত হওয়া ম্যাচগুলোতে অনেকটাই ফাঁকা ছিল স্টেডিয়ামের গ্যালারি। তবে দর্শক টানতে নয়, দর্শকদের সুবিধার কথা চিন্তা করেই সময় পরিবর্তনের সিদ্ধান্ত নেন কর্তৃপক্ষ।

বুধবার (৯ জানুয়ারি) পর্যন্ত দিনের প্রথম ম্যাচ শুরু হয়েছে দুপুর সাড়ে ১২টায়, আর শেষ হওয়ার সময় ছিল ৩টা ৫০ মিনিট। যেখানে সময় পরিবর্তন হয়ে শনিবারের (১২ জানুয়ারি) প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিটে, আর ম্যাচ শেষ হবে বিকাল ৪টা ৫০ মিনিটে।

বিজ্ঞাপন

এছাড়াও দ্বিতীয় খেলার সময় পরিবর্তন হয়ে শনিবার থেকে ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। এছাড়াও ৮.৪০ মিনিটের পরিবর্তে ম্যাচটি শেষের সময় দেয়া হয়েছে রাত ৯টা ৫০মিনিট।

তবে অপরিবর্তিত আছে শুক্রবারের ম্যাচের সময়। শুক্রবারের প্রথম ম্যাচ আগের মতো দুপুর ২টায় শুরু হয়ে বিকাল ৫টা ২০ মিনিটে শেষ হবে। আর দ্বিতীয় ম্যাচ ৭টায় শুরু হয়ে শেষ হবে রাত ১০টা ২০ মিনিটে।

সারাবাংলা/এমআরএফ/এসএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন