বিজ্ঞাপন

এমপির ‘আল্টিমেটামে’ পরিচ্ছন্ন গাংনী হাসপাতাল

January 19, 2019 | 10:44 pm

।।ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

মেহেরপুর: জেলার গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি চালানো হয়েছে। আজ শনিবার (১৯ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমানের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৫ জানুয়ারি) মেহেরপুর-২ আসনের নবনির্বাচিত স্থানীয় সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন হাসপাতাল পরিদর্শন করতে গিয়ে সেখানে ময়লা আবর্জনা, অপরিচ্ছন্ন শৌচাগার, শৌচাগারে তালা ও দুর্গন্ধ পরিবেশ দেখতে পান। রোগীদের কাছ থেকেও শুনেন নানা অভিযোগ। এতে তিনি হাসপাতাল কর্তৃপক্ষের উপরে অসন্তোষ প্রকাশ করেন ও তাকে দেওয়া সংবর্ধনার ফুল ফেরত দিয়ে দেন।  এ সময় ৭ দিনের সময়সীমা বেঁধে দিয়ে সংসদ সদস্য বলেন, ‘আগামী এক সপ্তাহের মধ্যে সমস্যাগুলোর সমাধানের অগ্রগতি না হলে কোনো শুভেচ্ছা ফুল নেওয়া হবে না ও দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’ এ সময় তিনি ৭ দিন পরে আবার হাসপাতালে আসার ঘোষণা দেন।

আজ (১৯ জানুয়ারি)হাসপাতাল আঙ্গিনা পরিষ্কারের সময়ে আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. পিকেদাস, ডা.  এম কে রেজাসহ হাসপাতালে কর্তব্যরত ডাক্তার, কর্মকর্তা-কর্মচারী, নার্স ও আয়াসহ সংশ্লিষ্ট  উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এ সময় ডা. মাহবুবুর রহমান বলেন, ‘হাসপাতালে পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মীর সংকট আছে। সেবার মান বাড়াতে হলে জনবল বাড়িয়ে সব সংকট সমাধান করতে হবে।’

এ কর্মসূচি দেখে স্থানীয় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করে। এ সময় স্থানীয় একজন বলেন,‘ এমপি সাহেব সেদিন আমাদের সকল অভিযোগ নেন ও সমাধান করার নির্দেশ দেন। আজকে তার সেই আল্টিমেটামে কর্তৃপক্ষ পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ শুরু করেছে।’

সারাবাংলা/এসবি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন