বিজ্ঞাপন

কাউকে চিনতে পারছেন না এরশাদ

January 22, 2019 | 1:09 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। তিনি আগের চেয়েও অনেক দুর্বল হয়ে পড়েছেন। খেতে পারছেন না, কাউকে চিনতেও পারছেন না। উঠতে বসতে অন্যের সাহায্য নিতে হচ্ছে—এমনটিই জানিয়েছে এরশাদের দলীয় সূত্র।

এদিকে হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনায় মঙ্গলবার (২২ জানুয়ারি) বিকেল ৪টায় রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

সুস্থ আছেন এরশাদ: জিএম কাদের

জাতীয় পার্টির একজন যুগ্ম মহাসচিব নাম গোপন রাখার শর্তে বলেন, ‘এরশাদ সাহেব ক্রমশ দুর্বল হয়ে পড়ছেন। ডাক্তারের ওপর আশা ছেড়ে দিয়েছি।’

বিজ্ঞাপন

যদিও গতকাল সোমবার এরশাদের শারীরিক অবস্থার অগ্রগতির ব্যাপারে তার ছোটভাই ও জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের সাংবাদিকদের জানান তিনি সুস্থ আছেন।

এর আগে ২০ জানুয়ারি সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আখতার, এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং মোর্শেদ এর স্ত্রী রুখসানা খান মোর্শেদ।

একাদশ জাতীয় নির্বাচনের আগে গত বছরের ১২ ডিসেম্বর ‘উন্নত চিকিৎসার জন্য’ সিঙ্গাপুরে গিয়েছিলেন এরশাদ। জয়ী হওয়ার পর দেশে ফিরে শপথও নেন। কিন্তু এরপর থেকেই তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন থাকেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/এমআই

আরও পড়ুন: চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন এরশাদ

 

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন