বিজ্ঞাপন

অনুশীলনে চোট পেয়ে মাঠ ছাড়লেন মোসাদ্দেক

February 3, 2019 | 3:58 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বিপিএলে নিজেদের গুরুত্বপূর্ণ ম্যাচের ঠিক আগের দিন অনুশীলন করতে গিয়ে গুরুতর চোট পেয়ে মাঠ ছাড়লেন চিটাগং ভাইকিংস ব্যাটসম্যান মোসাদ্দেক হোসেন সৈকত। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে এলিমিনেটর ম্যাচকে সামনে রেখে রোববার (৩ জানুয়ারি) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে অনুশীলনে এসেছিলেন সৈকত।

নেটে ডক স্টিকের বিপক্ষে থ্রো ডাউনের সময় বাঁপায়ে আঘাত পান তিনি। ডক স্টিকের বিপক্ষে ব্যাটিং অনুশীলনের সময় ইয়র্কার লেন্থের বল লেগ সাইডে ফ্লিক করে মারতে গিয়ে ব্যাটে বলে করতে পারেননি তিনি। বলটি সরাসরি এসে তার পায়ে লাগে।

সাথে সাথে মাটিতে বসে পড়েন ভাইকিংসের এই মিডলঅর্ডার ব্যাটসম্যান। সেখান থেকে তাকে মাঠের বাইরে প্রাথমিক চিকিৎসার জন্য তুলে আনা হয়।

বিজ্ঞাপন

সোমবার (৪ ফেব্রুয়ারি) প্লে অফের নকআউট পর্বে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামবে চিটাগং ভাইকিংস। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে মোসাদ্দেকের ইনজুরি নিঃসন্দেহে ভাইকিংসদের জন্য শঙ্কা জাগাবে।

বিপিএল ষষ্ঠ আসরে শুরুর দিকে ব্যাটে রান খরা থাকলেও শেষ দিকে এসে ছন্দ খুঁজে পান এই মারকুটে ব্যাটসম্যান। দলের বেশ ক’টি জয়ে অবদানও রেখেছিলেন। চলতি আসরে ব্যক্তিগত সর্বোচ্চ ৪৩ রানের ইনিংস খেলেছেন মোসাদ্দেক। ভাইকিংসের জার্সিতে মোট ১২টি ম্যাচে তার গড় ২৪.১২ এবং ১১৮.৪০ স্ট্রাইক রেট। মোট রান ১৯৩।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন