বিজ্ঞাপন

আরও একটি নতুন সিনেমায় অমিতাভ বচ্চন

February 20, 2019 | 1:22 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

মার্চের ৮ তারিখে মুক্তি পাবে অমিতাভের নতুন সিনেমা ‘বদলা’। এ বছরেই অমিতাভ অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ শিরোনামে আরও একটি ছবি রয়েছে মুক্তির তালিকায়। এরই মাঝে এলো নতুন খবর। নাগরাজ মঞ্জুলের সিনেমা ‘ঝুন্ড’-এ অমিতাভ বচ্চনকে দেখা যাবে। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের সেপ্টেম্বরে।

নাগরাজ মূলত মারাঠি সিনেমার নির্মাতা। ‘পিসতুলিয়া’, ‘ফান্দ্রি’ এবং ‘সায়রাত’ তার নির্মিত সাড়া জাগানো মারাঠি ছবি। তবে ‘ঝুন্ড’ ছবিটি দিয়েই বলিউডে অভিষেক করবেন নাগরাজ।

অমিতাভ বচ্চন আপাতত বদলা সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত আছেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  মুহম্মদ খসরুকে অপরাজেয় বাংলায় শেষ শ্রদ্ধা


শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘বদলা’ ছবির গল্প এগিয়েছে খুন হওয়া একটি লাশের রহস্যময়তা ঘিরে। আইনের কাছে নিজেকে নির্দোষ প্রমাণ করতে একজন বুড়ো আইনজীবীকে ভাড়া করেন অভিযুক্ত নারী। এরপর দু’জনে মিলে খুঁজতে শুরু করেন রহস্যময় এই ঘটনার পেছনের ঘটনা!

ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু। ‘কাহানী’ খ্যাত বাঙালী পরিচালক সুজয় ঘোষ নির্মাণ করছেন এই ছবি। স্প্যানিশ গল্পকার অরিওল পাওলোর লেখা ‘কনত্রাতিয়েম্পো’ সিনেমার হিন্দি সংস্করণই ‘বদলা’।

‘বদলা’ মুক্তি পাওয়ার আগেই অমিতাভের পরবর্তী সিনেমার ঘোষণা হয়ে গেল। ‘ঝুন্ড’ ছবিতে অমিতাভ অভিনয় করবেন বিজয় বারসে নামের অবসরপ্রাপ্ত এক ক্রীড়া শিক্ষকের চরিত্রে। ছবিটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, রাজ হিরেমাথ, সবিতা রাজ হিরেমাথ এবং নাগরাজ মঞ্জুল।

বিজ্ঞাপন

মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ফার্স্ট লুক’ প্রকাশ করে ভূষণ কুমার জানান, অমিতাভ বচ্চন এখানে একজন অধ্যাপকের ভূমিকায় থাকবেন। ছবিতে তাকে ভিড়ের উদ্দেশ্যে হাত নাড়তে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে ভূষণ কুমার লেখেন, ‘এই ঝুন্ডের নেতা অমিতাভ বচ্চন।’

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

.   দুজনেই ১৮

.   ইউটিউব থেকে বাদ পড়লো আতিফ আসলামের গান

.   সুবর্ণা মুস্তাফা আনন্দিত, ভীতও


আরও দেখুন :

ফাগুন হাওয়ায় ।। বিহাইন্ড দ্য সিন ।। ভিডিও স্টোরি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন