বিজ্ঞাপন

বুড়িগঙ্গায় নিখোঁজ আরও একজনের মরদেহ উদ্ধার

March 9, 2019 | 8:40 am

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: বুড়িগঙ্গা নদীতে নৌকাডুবিতে একই পরিবারের নিখোঁজ ছয় জনের মধ্যে আরও একজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এ নিয়ে নিখোঁজ ছয়জনের মধ্যে দুজনের মরদেহ মিলল। বাকি চারজনের সন্ধানে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের তিনটি ইউনিট।

শনিবার (৯ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে নিখোঁজ শাহজালালের মেয়ে মীমের (৮) মরদেহ ভাসমান অবস্থায় সদরঘাটের বাদালতলী এলাকা থেকে উদ্ধার করা হয়। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: বুড়িগঙ্গায় নিখোঁজ একজনের মরদেহ উদ্ধার, তদন্ত কমিটি গঠন

বিজ্ঞাপন

মাহমুদুল হাসান জানান, নৌকা ডুবির ঘটনায় এখন শাহজালালের স্ত্রী শাহিদা এবং তাদের মাহি (৬)। শাহজালালের ভাই দেলোয়ার হোসেন ও তাদের ৭ মাস বয়সী শিশু স্নেহা নিখোঁজ রয়েছে। এর মধ্যে গতকাল দুপুরে নিখোঁজ দেলোয়ারের স্ত্রী জামশিদার (২২) মরদেহ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: বুড়িগঙ্গায় নৌকাডুবি: ২৪ ঘণ্টায়ও খোঁজ মেলেনি ৫ জনের

উল্লেখ্য, বৃহস্পতিবার (৭ মার্চ) রাত ১০টার দিকে শাহজালাল মিয়া পরিবারের ৭ সদস্য নিয়ে নৌকায় চড়ে সদরঘাট থেকে শরীয়তপুর যাচ্ছিলেন। পথে সদরঘাটের কাছাকাছি সুরভী-৭ লঞ্চ পেছেন থেকে ধাক্কায় দিলে তাদের বহনকারী নৌকাটি ডুবে যায়। এসময় লঞ্চের পাখার আঘাতে শাহজালালের (৩৫) দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। পাশেই থাকা নৌ পুলিশের একটি টহল টিম তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিডফোর্ড) হাসপাতালে পাঠায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসটি/এমএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন