বিজ্ঞাপন

সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করছে: গোলাম দস্তগীর গাজী

March 26, 2019 | 6:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: জাতির বীর সন্তান মুক্তিযোদ্ধাদের সঠিক মর্যাদায় পুনঃপ্রতিষ্ঠিত করতে এবং তাদের সর্বোচ্চ স্বীকৃতি দিতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

বিজ্ঞাপন

মহান স্বাধীনতা ‌দিবস উদযাপন উপল‌ক্ষ্যে মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার মুড়াপাড়া এলাকায় কড়ইতলা মঞ্চে শহীদ মু‌ক্তি‌যোদ্ধা‌ পরিবার, যুদ্ধাহত মু‌ক্তি‌যোদ্ধা‌ ও বীর মু‌ক্তি‌যোদ্ধা‌দের সংবর্ধনা, আলোচনা সভা, ক্রেস্ট, বস্ত্র, নগদ অর্থ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেণ মন্ত্রী।

গোলাম দস্তগীর গাজী বলেন, ‘বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের উত্তরাধিকারীদের জন্য বর্তমান সরকার উল্লেখযোগ্য সুযোগ-সুবিধার বাস্তবায়ন করেছে।’

বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের কল্যা‌নে কাজ ক‌রে যা‌চ্ছে জানিয়ে মন্ত্রী বলেন, ‘নিজের জীবনকে তুচ্ছজ্ঞান করে মুক্তিযুদ্ধে অনন্য অবদান রেখে মুক্তিযোদ্ধারা আমাদেরকে একটি দেশ ও একটি লাল-সবুজ পতাকা উপহার দিয়েছেন। এ জন্য জাতির বীর সন্তান মুক্তিযোদ্ধাদের সঠিক মর্যাদায় পুনঃপ্রতিষ্ঠিত করতে এবং তাদের সর্বোচ্চ স্বীকৃতি দিতে আমাদের সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।’

বিজ্ঞাপন

রূপগঞ্জ উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগমের সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে আরো উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডার আল আ‌মিন দুলালসহ অন্যরা।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন