বিজ্ঞাপন

এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়েছে খুরশীদ আলমকে

March 30, 2019 | 3:15 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত বরেণ্য সংগীতশিল্পী খুরশীদ আলমকে উন্নত চিকিৎসার জন্য এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়েছে। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকায় আনার সিদ্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞাপন

শনিবার (২ মার্চ) দুপুরে খুরশীদ আলমকে নিয়ে এয়ার এম্বুলেন্স রওয়ানা দেয়া হয়। ঢাকায় খুরশীদ আলমকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হবে বলে পারিবারিক সূত্র থেকে জানা গেছে।


আরও পড়ুন :  সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পী খুরশীদ আলম গুরুতর আহত


শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম রসুল বলেন, ‘খুরশীদ আলমের অবস্থা স্থিতিশীল। উদ্বেগের কোনো কারণ নেই। তবে এই ধরনের রোগীকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখতে হয়।’

বিজ্ঞাপন

পরিবারের ইচ্ছাতেই ঢাকায় স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হয় বলে তিনি জানান। তবে তাকে ৭২ ঘন্টা নিবিড় পর্যবেক্ষণে রাখতে হবে।

এর আগে শুক্রবার (২৯ মার্চ) রাত ৩টার দিকে ঢাকা–রংপুর মহাসড়কে বগুড়া শহরতলীর ঝোঁপগাড়ি এলাকায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েন খুরশীদ আলম ও সহযাত্রীরা। তাদের বহনকারী প্রাইভেটকারটিকে একটি ট্রাক ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ওই প্রাইভেটকারের চালক এবং শিল্পীর সহযাত্রী খোকন নামে এক ব্যবসায়ীও আহত হন।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   ক্যাটরিনার ত্রাণকর্তা সালমান

.   প্রথমবারের মতো বাংলাদেশের ছবিতে কোয়েল মল্লিক!

.   দ্বৈত চরিত্রে জাহ্নবি


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন