বিজ্ঞাপন

মোদীর বায়োপিক মুক্তির নতুন তারিখ

April 6, 2019 | 1:10 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অনিশ্চয়তার মেঘ পুরোপুরি কাটেনি। এখনো আদালতের চূড়ান্ত সিদ্ধান্ত পাওয়া যায়নি। কিন্তু এরমধ্যেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদী’র নতুন মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) মুক্তি পাওয়ার কথা ছিল আলোচিত এই ছবিটির। কিন্তু সময় মতো সেন্সর ছাড়পত্র না পাওয়ায় এপ্রিলের ১১ তারিখ  মুক্তির নতুন তারিখ ঘোষণা করেছেন পরিচালক। খবর ডেকান ক্রনিকলের।

বিজ্ঞাপন

এপ্রিলে ভারতের জাতীয় নির্বাচন অুনষ্ঠিত হবে। নির্বাচনের মৌসুমে বিজেপির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়েপিক মুক্তি নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন। লোকসভা নির্বাচনের আগে যেন ‘পিএম নরেন্দ্র মোদী’ মুক্তি না পায় সেজন্য নির্বাচন কমিশনারের দ্বারস্থ হয়েছিল কংগ্রেস ও আম আদমি পার্টি। শুধু তাই নয় মুক্তি ঠেকাতে জনস্বার্থে মামলাও ঠুকে দেন এক কংগ্রেস নেতা। যার ফলে মামলার শুনানি ৮ এপ্রিল ধার্য করা হলে পিছিয়ে যায় ছবি মুক্তি।

এদিকে ছবির পরিচালক ওমাং কুমার নিজেও এক টুইটার পোস্টে ১১ এপ্রিল ছবি মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন। টুইটারে তিনি লিখেন, সবাইকে সাথে থাকার জন্য ধন্যবাদ। আসছে ১১ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘পিএম নরেন্দ্র মোদী’।

অন্যদিকে সেন্সর বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, ছবিটির ছাড়পত্র দেওয়ার প্রক্রিয়া এখনো চলছে। ভোটের মুখে আচরণবিধি লঙ্ঘন করে রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি  ছবি কীভাবে মুক্তি পাবে, সে ব্যাপারে সিনেম্যাটোগ্রাফি আইন মোতাবেক সিদ্ধান্ত নিতে হবে সেন্সর বোর্ডকে!

বিজ্ঞাপন

শৈশব থেকে কৈশোর পেরিয়ে নরেন্দ্র মোদির প্রধানমন্ত্রী হয়ে ওঠার চিত্র ফুটে উঠেছে ছবির পরতে পরতে। মোদির চরিত্রে অভিনয় করছেন বিবেক ওবেরয় ৷ বিজেপি সভাপতি অমিত শাহর ভূমিকায় দেখা মিলবে মনোজ যোশীর। রয়েছেন বোমান ইরানি, সুরেশ ওবেরয়, জারিনা ওয়াহাব, দর্শন কুমার, বারখা বিস্তও।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন