বিজ্ঞাপন

সুবর্ণচরে গণধর্ষণ: প্রধান আসামিসহ চার জনের রিমান্ড মঞ্জুর

April 8, 2019 | 1:21 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী : নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বর ইউনিয়নের উত্তর বাগ্যায় ছয় সন্তানের জননী (৩৫) কে গণধর্ষণ করার মামলায় প্রধান আসামি বেচু মাঝিসহ চার আসামির রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার (৭ এপ্রিল) দুপুরে জেলার ২নং আমলী আদালতের বিচারক নবনীতা গুহ প্রধান আসামি বেচু মাঝি (৩৫) কে ২দিন এবং রুবেল, রায়হান ও আরমান প্রত্যেককে ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বিজ্ঞাপন

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. ইব্রাহীম খলিল জানান, মামলার এজাহারভুক্ত আরেক আসামি ফজলু রোববার সকালে একই আদালতে আত্মসমর্পণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

তিনি আরও জানান, মামলায় এ পর্যন্ত পুলিশ এজাহারভুক্ত ৮ জনকে গ্রেফতার করেছে। এদিকে প্রধান আসামী বেচু মাঝি ও মো. হেলাল ওরফে রিপন (২৮) সহ দুইজন স্বেচ্ছায় আদালতে আত্মসমার্পণ করেছে ।

উল্লেখ্য, গত ৩১ মার্চ সুবর্ণচর উপজেলা ভাইস চেয়ারম্যান পদের নির্বাচনে, তিনি ও তার স্বামী মো: শাহজাহান চশমা প্রতীকের প্রার্থী তাজ উদ্দিন বাবরের সমর্থনে ভোট করেন। সন্ধ্যায় তিনি ও তার স্বামী মোটর সাইকেলযোগে চর বাগ্যা গ্রামে নিজেদের বাড়িতে যাওয়ার পথে তালা প্রতীকের প্রার্থী এবং নির্বাচিত ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার এর সমর্থক ইউসুফ মাঝির নেতৃত্বে ১০–১২জন উত্তর বাগ্যা গ্রামের রুহুল আমিনের মৎস্য খামারের কাছে তাদেরকে মটর সাইকেল থেকে নামিয়ে মারধর করে। এসময় বেচু মাঝি, বজলু ও আবুল বাশার ওই নারীকে মৎস্য খামারের পার্শ্ববর্তী কলা বাগানে নিয়ে মারধর করে ধর্ষণ করে। পরে, তার স্বামীর চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে তাদেরকে উদ্ধার করে এবং রাতেই হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। পরের দিন নির্যাতিতার স্বামী ৮ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো চারজনসহ মোট ১২জনকে আসামী করে চর জব্বর থানায় মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন