বিজ্ঞাপন

হ্যাজার্ড,পগবাকে রিয়ালে স্বাগত জানালেন ক্যাসেমিরো

April 12, 2019 | 1:59 pm

স্পোর্টস ডেস্ক

এডেন হ্যাজার্ডের রিয়াল মাদ্রিদে যোগ দেয়াটা এখন সময়ের ব্যাপার মাত্র। চেলসির সাথে চুক্তির বাকি আছে মাত্র এক বছর। আর জিদানের ম্যানেজার পদে ফিরে আসায় জোরদার হয়েছে পগবার রিয়ালে যোগদানের গুঞ্জনও। আর এই গুঞ্জন সম্পর্কিত প্রশ্নের জবাবে কার্লোস ক্যাসেমিরো স্বাগত জানালেন হ্যাজার্ড, পগবাকে।

বিজ্ঞাপন

বিশ্বকাপে বেলজিয়ামের হয়ে অসাধারণ পারফর্মেন্স করার পরেই আন্তর্জাতিক গণমাধ্যম জুড়ে গুঞ্জন ওঠে এডেন হ্যাজার্ড পাড়ি জমাচ্ছেন রিয়ালে। গুঞ্জন আরও জোড়াল হয় পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালোর জুভেন্টাসে পাড়ি জমানোয়। সে মৌসুমে হ্যাজার্ড দলে ভেড়ায়নি রিয়াল। তবে, মৌসুমের শুরু থেকে এখন পর্যন্ত হ্যাজার্ডের সাক্ষাৎকারে বার বার বুঝিয়েছেন সে রিয়ালে যোগ দিতে চায়।

আর রোনালদোর শূণ্য স্থান পূরণে হ্যাজার্ড ছাড়া ফুটবল অঙ্গনে আর কোন ফুটবলার নেই বললেই চলে। আর জিনেদিন জিদানের পছন্দের তালিকায় হ্যাজার্ড যে কতটা উপরে তা প্রকাশ্যেই বলেন জিজু।

মৌসুমের শেষে হয়তো গ্যালাক্টিকোদের সাদা জার্সিতে দেখা যাবে এডেন হ্যাজার্ডকে। চেলসির কর্মকর্তারা বলে দিয়েছেন ১১৫ মিলিয়ন কমে হ্যাজার্ডকে ছাড়া হবে না। আর অন্যদিকে লস ব্ল্যাংকোসরা অপেক্ষায় আছেন হ্যাজার্ডের চুক্তির মাত্র এক বছর বাকি থাকার সুবিধা নিতে।
৭ মাস পর আবারও রিয়ালের ডাগ আউটে ফিরেছেন জিজু। আর তার ফিরেই তার ভাবনায় ক্রিস্টিয়ানো পরবর্তী যুগে রিয়াল মাদ্রিদকে তৈরি করা। মধ্যমাঠে রিয়ালের প্রাণভ্রমরা লুকা মদ্রিচের বয়স ৩৩ বছর। তাই তার বদলি খুঁজতে উঠে পড়ে লেগেছে জিজু।
আগের মেয়াদে দায়িত্ব থাকা অবস্থায় গ্যালাক্টিকো শিবিরে জিজু ভেড়াতে চেয়েছিলেন পগবাকে। কিন্তু যেকোন কারণে সেবার সফল হয়ননি তিনি। আর এবার তাই তো উঠে পড়ে লেগেছেন বিশ্বকাপ জয়ী পগবাকে রিয়ালে ভেড়ানোর জন্য। তবে পগবাকে দলে ভেড়াতে হলে খরচ করতে হবে কমপক্ষে ১৫০ মিলিয়ন ইউরো।

বিজ্ঞাপন

আন্তর্জাতিক গণমাধ্যমও বলছে পগবা তার এজেন্ট মিনো রাইলোকে বলে জানিয়ে দিয়েছেন যে সে রিয়ালে খেলতে চান। এছাড়াও বিভিন্ন সাক্ষাৎকারে পগবা বলেছেন সে জিদানের অধীনে খেলার জন্য মুখিয়ে আছে। কম জাননি রিয়াল মাদ্রিদ বস জিনেদিন জিদানও। সরাসরিই জানিয়েছেন পগবা রিয়ালে আসলে খুশিই হবেন তিনি।

হ্যাজার্ড আর পগবার রিয়ালে অন্তর্ভুক্তি নিয়ে ব্রাজিলিয়ান মিডফিল্ডার কার্লোস ক্যাসেমিরোকে প্রশ্ন করা হয়। তিনি বলেন, “রিয়াল মাদ্রিদ সব সময় সেরাদের স্বগত জানায়। যারা রিয়ালকে সাহায্য করবে তাদের সবাইকে স্বাগতম বিশ্বের সেরা ক্লাবে”

হ্যাজার্ড, পগবা গ্যালাক্টিকোদের সাদা জার্সি গায়ে চড়াবেন কিনা তা জানতে অপেক্ষা করতে হবে মৌসুমের শেষ পর্যন্ত। দল বদলের মৌসুম শুরু হবে জুন থেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন