বিজ্ঞাপন

চট্টগ্রামে নারী উদ্যোক্তাদের ঈদের পোশাক প্রদর্শনী ও মেলা

April 23, 2019 | 6:23 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ঈদুল ফিতরকে সামনে রেখে চট্টগ্রাম নগরীর পেনিনসুলা হোটেলে ২৫ এপ্রিল থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী পোশাক প্রদর্শনী ও লাইফস্টাইল উৎসব ‘ঈদ এক্সট্রাভ্যাগেনজা ফেয়ার’। নারী উদ্যোক্তাদের ফেসবুক গ্রুপ মেকআপ-শেকআপ, রিফাত ক্রিয়েশন ও লামোর ইভেন্ট এই প্রদর্শনীর আয়োজন করেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে ‘প্রেস ক্যাফে’ রেস্তোরাঁয় আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রদর্শনীর বিভিন্ন তথ্য তুলে ধরা হয়েছে। এতে লিখিত বক্তব্য পড়ে শোনান লামোর-এর ব্যবস্থাপনা পরিচালক সাদ শাহরিয়ার।

বক্তব্যে বলা হয়, তিনদিনের মেলায় নারী উদ্যোক্তাদের পোশাক প্রদর্শনী, লাইভ মেক-আপ টিউটোরিয়াল, প্রতিদিন ফ্রি মেহেদী, ফ্রি ফুড ভাউচার, স্টাইলিং, ফটোবুথে ফ্রি ফটোশ্যুট, নারীদের ফিটনেস কনসালটেন্সি, ফিটনেস জিমে ডিসকাউন্ট অফার, র‌্যাফেল ড্রসহ আরও বিভিন্ন ধরনের আয়োজন আছে।

প্রবেশ ফি ছাড়াই সব বয়সের নারী-পুরুষ ও শিশু মেলায় গিয়ে ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের উদ্যোগ সম্পর্কে জানতে পারবেন। সুলভ দামে বিক্রি করা হবে উদ্যোক্তাদের তৈরি পোশাক ও অন্যান্য সামগ্রী।

বিজ্ঞাপন

এর টাইটেল স্পন্সর হিসেবে আছে হিস্টোরি বাই ম্যানহুড, ট্রাভেল পার্টনার আলিফ ট্যুরিজম এবং ফিটনেস পার্টনার ফিটনেস হাব। প্রদর্শনী ও মেলা চলবে ২৭ এপ্রিল পর্যন্ত।

সংবাদ সম্মেলনে লামোর-এর পরিচালক সাইফ শোয়েব, রিফাত ক্রিয়েশনের স্বত্তাধিকারী রিফাত সুলতানা, মেকআপ-শেকআপ গ্রুপের অ্যাডমিন জুহি চৌধুরী ও ম্যানহুডের স্বত্তাধিকারী তৈয়বুল আলম জিকু উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মিব্যাটারিচালিত যানবাহন বন্ধের ঘোষণায় সিপিবি’র ক্ষোভভিয়েতনাম মুক্তিসংগ্রামের অবিসংবাদিত কিংবদন্তি হো চি মিনমেট্রোরেলে ভ্যাট যাত্রীর ওপর চাপবে, পুনর্বিবেচনার অনুরোধ‘বৈষম্যমূলক’ পেনশন ব্যবস্থা প্রত্যাহারের দাবি বুয়েট শিক্ষকদের‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধবিজয়ীদের ‘এসএমই উদ্যোক্তা পুরস্কার’ দিলেন প্রধানমন্ত্রী৬ বছর পর কুবিতে অনুষ্ঠিত হলো ছায়া জাতিসংঘ সম্মেলনবঙ্গোপসাগরে লঘুচাপের সম্ভাবনা, তাপমাত্রা কমতে পারে ২ ডিগ্রি সব খবর...
বিজ্ঞাপন