বিজ্ঞাপন

জিটিভি ও র‌্যাবিটহোলে ওয়ালটন ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ

May 4, 2019 | 3:36 pm

স্পোর্টস ডেস্ক

আগামী ৩০ মে থেকে শুরু হবে ওয়ানডে বিশ্বকাপ। তার আগে টাইগাররা খেলতে নামবে ত্রিদেশীয় সিরিজ। রোববার (৫ মে) থেকে আয়ারল্যান্ডে শুরু হচ্ছে ওয়ালটন ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ। যেখানে বাংলাদেশের অন্য দুই প্রতিপক্ষ স্বাগতিক আয়ারল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ। দেশের জনপ্রিয় চ্যানেল গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি) সরাসরি সম্প্রচার করবে সিরিজের সবগুলো ম্যাচ।

বিজ্ঞাপন

জিটিভি ছাড়াও র‌্যাবিটহোল স্পোর্টস এর ইউটিউব চ্যানেলে সিরিজটি উপভোগ করতে পারবেন দেশের বাইরের দর্শকরা। দেশের ভেতরে দেখা যাবে র‌্যাবিটহোল এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে। এছাড়া, ম্যাচ পরবর্তী হাইলাইটস তো থাকছেই, দেশ ও দেশের বাইরে থেকে সেটি দেখা যাবে র‌্যাবিটহোল স্পোর্টস এর ইউটিউব চ্যানেলে। আর খেলার প্রতিনিয়ত গুরুত্বপূর্ণ সংবাদ প্রচার করবে অনলাইন সংবাদমাধ্যম সারাবাংলা.নেট

বিশ্বকাপের আগে নিজেদের ঝালাই করে নেওয়ার এটাই শেষ সুযোগ টাইগারদের। ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে ইতোমধ্যে আয়ারল্যান্ডে অবস্থান করছে টাইগাররা। ডাবল লিগ পর্বে একটি দল দুটি করে ম্যাচ খেলবে। লিগ পর্ব শেষে পয়েন্ট টেবিলের সেরা দুটি দল খেলবে ফাইনালে। ১৭ মে হবে ফাইনাল।

খেলা সম্প্রচারের পাশাপাশি জিটিভি প্রচার করবে দুটি অনুষ্ঠান। প্রতিটি ম্যাচের শুরুতে প্রচার হবে ‘ক্রিকেট ম্যানিয়া’। ম্যাচের মধ্যবিরতি এবং শেষে প্রচার হবে ‘ক্রিকেট এক্সট্রা’। অনুষ্ঠান দুটি উপস্থাপনা করবেন পিয়া জান্নাতুল ও জাহারা মিতু।

বিজ্ঞাপন

জিটিভি সূত্রে জানা গেছে, ত্রিদেশীয় সিরিজ চলাকালীন প্রতিদিনই প্রচারিত ‘ক্রিকেট ম্যানিয়া’ এবং ‘ক্রিকেট এক্সট্রা’র ব্যতিক্রমী আয়োজনে প্রতি পর্বে অতিথি হয়ে স্টুডিওতে জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটাররা উপস্থিত থাকবেন।

ত্রিদেশীয় সিরিজের পূর্ণাঙ্গ সূচি:
৫ মে: আয়ারল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ, ক্লোনটার্ফ
৭ মে: ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ, ক্লোনটার্ফ
৯ মে: আয়ারল্যান্ড-বাংলাদেশ, মালাহাইড
১১ মে- আয়ারল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ, মালাহাইড
১৩ মে- ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ, মালাহাইড
১৫ মে- আয়ারল্যান্ড-বাংলাদেশ, ক্লোনটার্ফ

১৭ মে- ফাইনাল, মালাহাইড

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন