বিজ্ঞাপন

ভাইকে না পেয়ে বোনকে খুন: প্রধান অভিযুক্ত ‘বন্দুকযুদ্ধে’ নিহত

May 12, 2019 | 4:42 am

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় ভাইকে না পেয়ে ঘরে ঢুকে বোনকে গুলি করে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত শাহআলম পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) চার পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (১১ মে) দিনগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার বজ্রঘোনার কাছাকাছি কল্পলোক আবাসিক এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ।

বুবলি খুনের ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন-  শাহ আলমের ভাই নুরুল আলম ও সহযোগী মো. নবী।

আরও পড়ুন: ভাইকে না পেয়ে বোনকে গুলি করে হত্যা

বিজ্ঞাপন

মো. আব্দুর রউফ সারাবাংলাকে বলেন, বুবলী আক্তার (২৮) হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত শাহআলম বজ্রঘোনার কল্পোলক আবাসিক এলাকায় অবস্থান করছে এমন খবরে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহালম ও তার সহযোগিরা গুলি ছোড়ে। এতে বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিনসহ চার ‍পুলিশ সদস্য আহত হন। পরে ঘটনাস্থল থেকে শাহআলমকে গুলিবিদ্ধ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

বুবলি আক্তারের ভাই রুবেলের সঙ্গে শাহআলমের দ্বন্দ্ব ছিল। এর জের ধরে শনিবার রাতে শাহআলম রুবেলের বাসায় যায়। বাড়িতে রুবেলকে না পেয়ে বোন বুবলি আক্তারকে (২৮) গুলি করে হত্যা করে পালিয়ে যায়। পরে হাসপাতালে নেওয়ার পথে গুলিবিদ্ধ বুবলি মারা যান।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন