বিজ্ঞাপন

ভুলতা ফ্লাইওভার পরিদর্শনে বস্ত্র ও পাটমন্ত্রী

June 7, 2019 | 10:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা ফ্লাইওভার ও বীরপ্রতীক গাজী সেতু পরিদর্শন করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। এ সময় উদ্বোধনের অপেক্ষায় থাকা ভুলতা ফ্লাইওভারের ঢাকা-সিলেট মহাসড়ক অংশ ও বীরপ্রতীক গাজী সেতু এলাকাটি পায়ে হেঁটে দেখেন।

বিজ্ঞাপন

শুক্রবার (৭ জুন) বিকেলে বস্ত্র পাটমন্ত্রী ভুলতা ফ্লাইওভার ও বীরপ্রতীক গাজী সেতু এলাকা পরিদর্শনে যান।

পরিদর্শনের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ধন্যবাদ জানিয়ে গোলাম দস্তগীর গাজী বলেন, ভুলতা ফ্লাইওভার ও বীরপ্রতীক প্রতীক গাজী সেতু উন্নয়নের মাইলফলক। আগামী একমাসের মধ্যে যেকোনো দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভুলতা ফ্লাইওভারের ঢাকা-সিলেট মহাসড়ক অংশটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন। তবে পবিত্র ঈদুল ফিতরকে কেন্দ্র করে ঘরমুখী মানুষ যেন যানজটমুক্ত পরিবেশে বাড়ি ফিরতে পারে, সেজন্য ফ্লাইওভারের ঢাকা-সিলেট মহাসড়ক অংশ যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

মন্ত্রী আরও বলেন, ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে সড়কের সংযোগস্থল ভুলতা অত্যন্ত ব্যস্ততম একটি এলাকা। এ এলাকা দিয়ে যাওয়ার সময় যানবাহনগুলোকে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকতে হতো। এ ফ্লাইওভারটি খুলে দেওয়ায় এখন যানবাহনগুলোকে কোনো ধরনের যানজটে পড়তে হয় না। ঈদেও ঘরমুখী মানুষ নির্বিঘ্নে যানজটমুক্ত পরিবেশে এই পথে যাতায়াত করতে পেরেছে।

বিজ্ঞাপন

গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ব‌লেন, ২০৪১ সা‌লের ম‌ধ্যে বাংলা‌দেশ উন্নত দে‌শে প‌রিণত হ‌বে। সে ল‌ক্ষ্যেই প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা দে‌শে বেশকিছু মেগা প্রকল্প বাস্তবায়ন কর‌ছেন। এসব মেগা প্রক‌ল্পের ম‌ধ্যে ভুলতা ফ্লাইওভার ও বীরপ্রতীক গাজী সেতু অন্যতম।

ফ্লাইওভার ও সেতু পরিদর্শনের সময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, ভুলতা ফ্লাইওভার প্রকল্পের প্রকল্প পরিচালক রিয়াজ আহমেদ জাবের, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক ভুঁইয়া, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাত্তার চৌধুরী, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শিলা রানী পাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদারসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন