বুধবার ১৭ জুলাই, ২০১৯ ইং , ২ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

বাংলাদেশে হকির চ্যাম্পিয়ন্স ট্রফি

জুলাই ৬, ২০১৯ | ৮:১৬ অপরাহ্ণ

স্পোর্টস করেসপন্ডেন্ট

আগামী বছর বাংলাদেশে চ্যাম্পিয়ন্স ট্রফি ও জুনিয়র এশিয়া কাপ আয়োজনের প্রস্তাবে এশিয়ান হকি ফেডারেশন (এএইচএফ) সম্মতি জানিয়েছে। শনিবার (৬ জুলাই) মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত হয় এশিয়ান হকি ফেডারেশনের নির্বাহী কমিটির সভা।

সেখানে এএইচএফ-এর নির্বাহী সদস্য হিসেবে যোগ দেন বাংলাদেশ হকি ফেডারেশনের সহ সভাপতি জনাব আব্দুর রশীদ শিকদার ও সাজেদ এ. এ. আদেল।

এএইচএফ এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত বোর্ড সভায়, আগামী বছর বাংলাদেশের চ্যাম্পিয়ন্স ট্রফি ও জুনিয়র এশিয়া কাপের আয়োজক হওয়ার প্রস্তাব গৃহিত হয়।

এছাড়া এএইচএফ-এর প্রারম্ভিক সভায় যোগ দেন বাহফে’র জ্যেষ্ঠতম সহ সভাপতি আব্দুর রশীদ শিকদার। তিনি জানান, আগস্টে হকির এই দুটি বড় ইভেন্ট আয়োজন সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করবে এশিয়ান হকি ফেডারেশন ও বাংলাদেশ হকি ফেডারেশন।

বিজ্ঞাপন

বোর্ড সভা ছাড়াও এশিয়ান হকি ফেডারেশনের সাথে এয়ারলাইন্স পার্টনার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে এয়ার এশিয়া। সভা শেষে এশিয়ান হকি ফেডারেশনের সাবেক সভাপতি ও মালয়েশিয়ার নতুন রাজা সুলতান আব্দুল্লাহ শাহ’র আমন্ত্রনে মধ্যাহ্নভোজে যোগ দেন বাংলাদেশের দুই হকি কর্মকর্তাসহ এএইচএফ-এর অন্য কার্যনির্বাহী সদস্যরা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন