বিজ্ঞাপন

বাড্ডায় গণপিটুনিতে হত্যা: তিন আসামি কারাগরে

July 28, 2019 | 2:32 am

স্টাফ করেসপন্ডেন্ট 

ঢাকা: রাজধানীর বাড্ডা এলাকায় গণপিটুনিতে নারীকে হত্যা মামলায় তিন যুবককের চার দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।  শনিবার (২৭ জুলাই) ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল এ আদেশ দেন।

বিজ্ঞাপন

কারাগারে যাওয়া আসামিরা হলেন- বাচ্চু, শাহীন ও বাপ্পী। এর আগে গত সোমবার (২২ জুলাই) এ আসামিদের চারদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন ঢাকার সিএমএম আদালত।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার ইন্সপেক্টর মো. আব্দুর রাজ্জাক রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন।

এ মামলায় গত বৃহস্পতিবার মুরাদ মিয়া, মো. সোহেল রানা, মো. বিল্লাল, মো. আসাদুল ইসলাম ও মো. রাজু নামের পাঁচজনের তিন দিন করে, গত ২৩ জুলাই মো. কামাল হোসেন ও আবুল কালাম আজাদের ৪দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। মামলার প্রধান অভিযুক্ত হৃদয় ওরফে ইব্রাহিমের গত ২৪ জুলাই পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড চলাকালে গতকাল শুক্রবার হৃদয় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এদিন রেনুকে পিটিয়ে হত্যার আগে ‘ছেলেধরা’ গুজব সৃষ্টিকারী রিয়া খাতুনও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। হৃদয় ও রিয়াকে কারাগারে পাঠানো হয়েছে। জাফর হোসেন নামের আরেক আসামিও আদালতে দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে কারাগারে রয়েছেন।

বিজ্ঞাপন

গত ২০ জুলাই শনিবার সকালে রেনু নামের এক নারী তার সন্তানকে ভর্তি করানোর জন্য উত্তর বাড্ডার ওই বিদ্যালয়ে যান। এরপরই তাকে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দেওয়া হয়। পরে পুলিশ তাকে ঊদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

সারাবাংলা/এআই/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন