বিজ্ঞাপন

ইংলিশ যুবাদের আবারও হারিয়েছে টাইগাররা

July 29, 2019 | 10:24 am

স্পোর্টস ডেস্ক

ইংল্যান্ড, ভারত এবং বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ দল নিয়ে ইংলিশদের মাটিতে চলছে ত্রিদেশীয় সিরিজ। চেল্টেনহ্যামে সিরিজের চতুর্থ ম্যাচে ইংলিশ যুবাদের সিরিজে দ্বিতীয়বারের মতো হারালো টাইগাররা। এই ম্যাচ বাংলাদেশের যুবারা জিতে নেয় ৭ উইকেটের বড় ব্যবধানে।

বিজ্ঞাপন

টস জিতে টাইগার অধিনায়ক আকবর আলী আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। আর তার সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করেন দলের বোলাররা। স্কোর বোর্ডে মাত্র ৮ রান যোগ করার পরই ইংলিশ ওপেনারকে ফিরিয়ে শুভ সূচনা করেন তানজিম হাসান সাকিব। এরপর নিয়মিত উইকেট তুলে নেয় টাইগার বোলাররা।

টাইগারদের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নেন মৃত্যুঞ্জয় চৌধুরী। তানজিম হাসান সাকিব নেন ২টি উইকেট। শেষ পর্যন্ত ২৪২ রানে নির্ধারিত ৫০ ওভারের খেলা শেষ করে ইংলিশরা। ২৪৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ভাল সূচনা করেন দুই টাইগার ওপেনার।

দলীয় ৩৭ রানে তানজিদ হাসান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরলে উইকেটে আসেন মাহমুদুল হাসান জয়। তিনি করেন ইনিংস সর্বোচ্চ ৮১ রান। মাত্র ৪৩ রানের জুটি গড়ার পর আউট হয়ে যান আর এক ওপেনার পারভেজ হোসেন ইমন। এরপর তৌহিদ হৃদয়কে নিয়ে ১৩৫ রানের ইনিংস গড়েন জয়। হৃদয় ৭৫ রানে অপরাজিত থাকেন। আর দলকে নিয়ে যান জয়ের বন্দরে। শেষ পর্যন্ত ৭ উইকেটের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে টাইগার যুবারা।

বিজ্ঞাপন

এ জয়ে টাইগারদের পয়েন্ট দাঁড়াল চার ম্যাচে পাঁচ। সমান পয়েন্ট নিয়েও রান রেটে এগিয়ে থেকে শীর্ষে অবস্থান করছে ভারতীয় দল।

আরও পড়ুন: চট্টগ্রামে সাকিবকে সংবর্ধনা দিবে জেলা ক্রীড়া সংস্থা

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন