বিজ্ঞাপন

নীলফামারীতে শোক দিবসের অনুষ্ঠানে সংঘর্ষ

August 15, 2019 | 7:33 pm

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

নীলফামারী: নীলফামারীর জলঢাকা উপজেলায় শোক দিবসের অনুষ্ঠানে সংঘর্ষ বেধে এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেলে নীলফামারীর (সদর-জলঢাকা সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন সারাবাংলাকে এই তথ্য জানিয়েছেন।

এর আগে সকালে উপজেলার জিরো পয়েন্ট এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ লাঠিচার্জ ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

রুহুল আমিন বলেন, সকাল সাড়ে ১১টার দিকে শোক র‌্যালি ও সমাবেশ বের করে আওয়ামী লীগের দুই পক্ষ। তাদের মধ্যে এই সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট ও টিয়ারশেল ছুড়তে হয়েছে। লাঠিচার্জও করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, সংঘর্ষে জলঢাকা থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুন গুরুতর আহত হয়েছেন। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফার নেতৃত্বে এদিন শোক র‌্যালি বের হয়। র‌্যালিটি জলঢাকার বিভিন্ন সড়ক ঘুরে জিরো পয়েন্টে এসে সমাবেশ করে। অন্যদিকে জলঢাকা আওয়ামী লীগের সভাপতি আনছার আলীর নেতৃত্বে আরেকটি র‌্যালি জিরো পয়েন্ট এলাকায় এসে সমাবেশ করে।

নীলফামারী জেলা আওয়ামী লীগের সদস্য মেহেদী হাসান সারাবাংলাকে বলেন, সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফার নেতৃত্বে জিরো পয়েন্ট এলাকায় সমাবেশ চলছিল। এ সময় জলঢাকা আওয়ামী লীগের সভাপতি আনছার আলীর নেতৃত্বে আরেকটি র‌্যালি জিরো পয়েন্টে এসে সমাবেশ করতে চায়। তার কর্মীরা ধাক্কাধাক্কি শুরু করলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে গোলাম মোস্তফাসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। আহতদের জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

স্থানীয় আওয়ামী লীগ সূত্র জানায়, মূলত উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলী ও সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফার দ্বন্দ্বের কারণেই আলাদা কর্মসূচির আয়োজন করা হয়।

সারাবাংলা/ইউজে/এটি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন