বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর হত্যাকারীরা কোথায় জানি, দেশে এনে রায় কার্যকর করা হবে

August 16, 2019 | 8:36 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ব্রাহ্মণবাড়িয়া: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধুর হত্যাকারীদের দেশে ফিরিয়ে এনে অবশ্যই রায় কার্যকর করা হবে। হত্যাকারী দুইজন কোথায় আছেন আমরা জানি। চারজনের ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শোক দিবস উপলক্ষে এদিন উপজেলা আওয়ামী লীগ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করে।

আইনমন্ত্রী বলেন, দুইজনের একজন আছেন কানাডায়, আরেকজন আছেন যুক্তরাষ্ট্রে। যুক্তরাষ্ট্রে যিনি আছে তাকে আমরা ফিরিয়ে আনব। কানাডায় যিনি আছেন তাকে ফিরিয়ে আনতে আমরা কূটনৈতিক এবং আইনি লড়াই করছি। ইনশাল্লাহ আমরা সফল হবো।

তিনি বলেন, আমি কসবা এবং আখাউড়ার মাটিতে দাঁড়িয়ে আজকে বলতে চাই, বঙ্গবন্ধুর হত্যাকারীরা যে যেখানে আছেন, সেখান থেকে তাকে ফিরিয়ে এনে এই রায় কার্যকর করা হবে।

বিজ্ঞাপন

এলাকাবাসীর উদ্দেশে আনিসুল হক বলেন, আপনারা দোয়া করবেন, আপনারা ঐক্যবদ্ধ থাকবেন, আপনারা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্ত করবেন, আপনারা সদা সজাগ থাকবেন। এই ষড়যন্ত্রকারীদের আমাদের নির্মূল করতে হবে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন। উপস্থিত ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কায়সার ভূইয়া জীবন, আখাউড়ার পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, সাবেক চেয়ারম্যান নূরুল হক ভূইয়া এবং দলের অন্যান্য নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন