বিজ্ঞাপন

চট্টগ্রামে গ্রেফতার জামায়াতের ১২ নেতা কারাগারে

August 30, 2019 | 9:48 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ‘গোপন বৈঠক’ থেকে গ্রেফতার জামায়াতের ১২ জন নেতাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৩০ আগস্ট) চট্টগ্রাম মহানগর জামায়াতের আমির মুহাম্মদ শাহজাহানসহ ১২ নেতাকে আদালতে তোলা হয়। শুনানি শেষে মহানগর হাকিম সফি উদ্দিন এই আদেশ দেন।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) মো. কামরুজ্জামান সারাবাংলাকে জানান, অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের দু’টি মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছিল। আদালত তাদের কারাগারে পাঠিয়েছেন। পাশাপাশি তাদের জেলকোড অনুয়ায়ী স্বাস্থ্য পরীক্ষার নির্দেশও দিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার রাতে নগরীর পাঁচলাইশ থানার গোলপাহাড় মোড়ে সুবর্ণা আবাসিক এলাকা থেকে তাদের আটক করা হয়। পুলিশ জানিয়েছে, মেহেদী হাইটস বিল্ডিংয়ের একটি ফ্ল্যাটে জামায়াতের আমির মুহাম্মদ শাহজাহান, সেক্রেটারি নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ উল্লাহ, সদস্য মাহমুদুল আলম, মোহাম্মদ ওসমান, আহমদ খালেক, ফারুক আজম, তৌহিদুল আনোয়ারসহ ১২ জন নেতা গোপন বৈঠকে বসেছিলেন।

বিজ্ঞাপন

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, বাসাটিতে তারা নাশকতার জন্য গোপন বৈঠকে মিলিত হয়েছিলেন। ওই বাসা থেকে বিভিন্ন সাংগঠনিক নথিপত্রের পাশাপাশি দেশীয় তৈরি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সারাবাংলা/আরডি/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন