বিজ্ঞাপন

ইন্টারভিউ দিতে গিয়ে গণধর্ষণের শিকার: আরেক আসামি রিমান্ডে

September 3, 2019 | 7:10 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শ্যামলীতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরির ইন্টারভিউ দিতে যাওয়া তরুণীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার আরেক আসামি নাহিদ পাটোয়ারীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম রিমান্ডের এ আদেশ দেন।

ইন্টারভিউ বোর্ডে ‘ওয়াইন’ অফার করা হয় ধর্ষণের শিকার তরুণীকে

এসময় মামলাটির তদন্ত কর্মকর্তা শের-ই বাংলা নগর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ আবুল কালাম আজাদ আসামিকে আদালতে হাজির করে সুষ্ঠু তদন্ত স্বার্থে সাত দিনের রিমান্ড আবেদন করেন।

বিজ্ঞাপন

এরআগে গত ২৯ আগস্ট মামলাটিতে গ্রেফতার ফাহিম আহমেদ ফয়েজের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে সোমবার তিন কার্যদিবসের মধ্যে যেকোন একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন আদালত।

উল্লেখ, গত ২৭ আগস্ট বিকেলে ওই তরুণী শ্যামলী মেইন রোডের ৩৫/১/বি নং বাড়ির পঞ্চম তলায় যান। তখন ফাহিম আহমেদ ভিকটিমকে একটি চেয়ারে বসতে দেন এবং চাকরির বিষয়ে বিভিন্ন প্রশ্ন করে করে এক পর্যায়ে তাকে সিগারেট ও ওয়াইন পানের আহ্বান জানান। তবে ওই নারী এসব পানে অস্বীকৃতি জানালে তাকে কোকাকোলা পান করতে দেওয়া হয়। তবে সেই কোকাকোলার মধ্যে রেড ওয়াইন মিশিয়ে দেওয়া হয়। এতে সেটি পানের পরে ভিকটিম শারীরিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েন। এরপর প্রথমে ফাহিম আহমেদ ও পরে নাহিদ পাটোয়ারী তাকে পালাক্রমে ধর্ষণ করেন। ভিকটিম অচেতন হয়ে পড়লে আসামিরা তার চোখে, মুখে পানি দিলে জ্ঞান ফিরে আসে। পরে ভিকটিম অনেক অনুনয় করে বাসায় ফিরে যান। এরপর ভিকটিম থানায় মামলাটি দায়ের করেন।

আরও পড়ুন-

বিজ্ঞাপন

চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে গণধর্ষণের শিকার: আসামি রিমান্ডে

চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ১

সারাবাংলা/এআই/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন