বিজ্ঞাপন

চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে গণধর্ষণের শিকার: আসামি রিমান্ডে

August 29, 2019 | 5:51 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শ্যামলীতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরির ইন্টারভিউ দিতে যাওয়া তরুণীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ফাহিম আহমেদ ফয়েজের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেলে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী এ আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবুল কালাম আজাদ আসামিকে আদালতে হাজির করেন। প্রকৃত রহস্য উদঘাটন ও ঘটনার সঙ্গে জড়িত পলাতক আসামিদের গ্রেফতারের লক্ষ্যে ফয়েজের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন এই কর্মকর্তা।

চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ১

বিজ্ঞাপন

রিমান্ড আবেদনে বলা হয়, গত ২৭ আগস্ট বিকেলে ওই তরুণী শ্যামলী মেইন রোডের ৩৫/১/বি নং বাড়ীর পঞ্চম তলায় যান। তখন ফাহিম আহমেদ ভিকটিমকে একটি চেয়ারে বসতে দেন এবং চাকরির বিষয়ে বিভিন্ন প্রশ্ন করে করে এক পর্যায়ে তাকে সিগারেট ও ওয়াইন পানের আহ্বান জানান। তবে ওই নারী এসব পানে অস্বীকৃতি জানালে তাকে কোকাকোলা পান করতে দেওয়া হয়। তবে সেই কোকাকোলার মধ্যে রেড ওয়াইন মিশিয়ে দেওয়া হয়। এতে সেটি পানের পরে ভিকটিম শারীরিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েন। এরপর প্রথমে ফাহিম আহমেদ ও পরে নাহিদ পাটোয়ারী তাকে পালাক্রমে ধর্ষণ করেন। ভিকটিম অচেতন হয়ে পড়লে আসামিরা তার চোখে, মুখে পানি দিলে জ্ঞান ফিরে আসে। পরে ভিকটিম অনেক অনুনয় করে বাসায় ফিরে যান। এরপর ভিকটিম থানায় মামলাটি দায়ের করেন।

তেজগাঁও বিভাগের উপকমিশনার আনিসুর রহমান সারাবাংলাকে বলেন, বৃহস্পতিবার (২৯ আগস্ট) ভোর ৪টার দিকে অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত ফাহিমকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার ফাহিম আহমেদ ফয়েজকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন ধরেই চাকরির বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ফাঁদে ফেলে প্রতারণা করে আসছেন তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন