বিজ্ঞাপন

সুনামগঞ্জে ট্রলারডুবি: ১০ জনের মৃতদেহ উদ্ধার

September 25, 2019 | 11:55 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাই উপজেলার কালিকোঠা হাওরে ট্রলারডুবির ঘটনায় দশ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে ট্রলারডুবির এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার সন্ধ্যায় ইঞ্জিন চালিত একটি ট্রলার কালিকোঠার পেরুয়া থেকে যাত্রী নিয়ে মাছিমপুরে যাচ্ছিল। পথে ঝড়ের কবলে পড়ে ট্রলারটি মাছিমপুরের কাছাকাছি এসে ডুবে যায়।

নিহতরা হলেন- মাছিমপুরের বাবুল মিয়ার ছেলে শামীম মিয়া, বদরুল মিয়ার ছেলে আবির মিয়া এবং নোয়ারচরের আফজাল মিয়ার ছেলে আসাদ, পেরুয়ার ফিরোজ মিয়ার ছেলে শহীদুল মিয়া, মাছিমপুরের জমশেদ আলীর মেয়ে শান্তা এবং আফজাল মিয়ার ছেলে সোহান মিয়া। এদের প্রত্যেকের বয়স ২ থেকে ৬ বছর। এছাড়া মাছিমপুরের আরজ আলীর স্ত্রী রুহিতুনন্নেছা (৩৫) এবং পেরুয়ার নজিব উল্লার স্ত্রী করিমার (৭০) মৃত্যু হয়।

বিজ্ঞাপন

দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য কুটি মিয়া জানান, রফিনগর ইউনিয়নের মাছিমপুর গ্রাম থেকে হাবলু মিয়ার পরিবারের লোকজন পার্শ্ববর্তী চরনাচর ইউনিয়নের পেরুয়া গ্রামের ফিরোজ মিয়ার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে একটি ট্রলারে করে রওনা দেয়। ট্রলারে নারী, পুরুষ ও শিশুসহ ৩১ জন যাত্রী ছিলেন। বিকেল সাড়ে পাঁচটার দিকে মাছিমপুর গ্রাম থেকে প্রায় তিন কিলোমিটার দূরে কাইল্যাকুটা (কালিয়াকুটা) বিলে ট্রলারটি ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। ট্রলারে থাকা ২০ জন সাঁতার কেটে তীরে উঠতে পারলেও বাকিরা পারেননি।

সারাবাংলা/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন