বিজ্ঞাপন

কিশোর গ্যাং ‘উলফা বাহিনীর’ বিচার দাবিতে বিক্ষোভ মিছিল

September 25, 2019 | 6:43 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর: কিশোর গ্যাং ‘উলফা বাহিনীর’ বিচার দাবিতে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় বিক্ষোভ মিছিল করেছেন ব্যাটারিচালিত অটোরিকশা চালক ও মালিকরা। এ সময় উলফা বাহিনীর চাঁদাবাজি বন্ধে আইন-শৃঙ্খলা বাহিনী ও জেলা প্রশাসনের কার্যকর পদক্ষেপ দাবি করেন।

বিজ্ঞাপন

এসব দাবি নিয়ে বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার হায়দরগঞ্জ বাজারে প্রায় তিন শতাধিক চালক ও মালিক বিক্ষোভ মিছিল বের করেন।

এ সময় পুলিশ কিশোর গ্যাংয়ের সদস্যদের আইনের আওতায় আনার আশ্বাস দিলে তারা কর্মসূচি প্রত্যাহার করেন।

স্থানীয়রা জানান, মানিক সর্দার, জজিল, মরু, শাকিল, সিরাজ ও নাদিম কিশোর গ্যাং উলফা বাহিনীর সদস্য। অটোরিকশা চালকদের প্রতি মাসে ৩শ’ টাকা করে চাঁদা দিতে হয় এই বাহিনীকে। দিন দিন চাঁদার পরিমাণও বাড়াচ্ছে তারা।

বিজ্ঞাপন

অটোরিকশা চালক আক্তার বলেন, প্রতি মাসেই আমাদের চাঁদা দিতে হয়। চাঁদা না পেলেই তারা হয়রানি শুরু করে। চাবি কেড়ে নেয়। নিয়মিত চাঁদা দেওয়ার পরেও আমরা যাত্রী নিয়ে সব রাস্তায় যেতে পারি না। সিএনজিচালিত অটোরিকশা চলাচলও উলফা বাহিনী নিয়ন্ত্রণ করে। তাদের সুবিধা দিতে আমাদের সব রাস্তায় যেতে দেওয়া হয় না।

এসব অভিযোগ অস্বীকার করেছেন মানিক সর্দার, জজিল, মরু, শাকিল, সিরাজ ও নাদিম। তারা বলেন, চাঁদাবাজির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া বলেন, কোনো ধরনের কিশোর গ্যাং চলতে দেওয়া হবে না। লিখিত বা মৌখিক অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন