বিজ্ঞাপন

নোয়াখালীতে আনসার উল্ল্যাহ বাংলার জঙ্গি সদস্য গ্রেফতার

September 28, 2019 | 3:39 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালীর চাটখিল উপজেলার ঘাসিপুর গ্রামে বৃহস্পতিবার রাতে অ্যান্টিকাউন্টার টেরোরিজম ইউনিটের বিশেষ অভিযান চালায়। সেখান থেকে আনসার উল্ল্যাহ বাংলা টিমের দুই জঙ্গি সদস্যকে গ্রেফতার করেছে অ্যান্টিকাউন্টার টেরোরিজম ইউনিট।

বিজ্ঞাপন

নোয়াখালী থেকে মেহেদী হাসান জয়কে (২১) গ্রেফতার করে অ্যান্টিকাউন্টার টেরোরিজম ইউনিটে। আর এর আগে, ঢাকা থেকে মো: শাহজাহান (১৯) নামে আরও এক জঙ্গি সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে জিহাদী বই ও একটি ল্যাপটপ জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকালে অ্যান্টিকাউন্টার টেরোরিজম ইউনিট চাটখিল থানা পুলিশের নিকট হস্তান্তর করেন। থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। শুক্রবার বিকালেই তাদেরকে আদালতে প্রেরণ করা হয় এবং বিজ্ঞ আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করে।

এই অভিযান সম্পর্কে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, অ্যান্টিকাউন্টার টেরোরিজম ইউনিট মেহেদী হাসান জয় ও মো. শাহজাহানের গতিবিধি দীর্ঘদিন ধরে পর্যবেক্ষণ করছিল। বৃহস্পতিবার রাতে মেহেদী হাসান জয় নোয়াখোলা গ্রাম থেকে এবং এর আগে মো: শাহজাহানকে ঢাকা থেকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জিহাদী বই ও একটি ল্যাপটপ জব্দ করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
যৌথবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহততাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে?— কাদেরকে রিজভীর প্রশ্নরাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মিব্যাটারিচালিত যানবাহন বন্ধের ঘোষণায় সিপিবি’র ক্ষোভভিয়েতনাম মুক্তিসংগ্রামের অবিসংবাদিত কিংবদন্তি হো চি মিনমেট্রোরেলে ভ্যাট যাত্রীর ওপর চাপবে, পুনর্বিবেচনার অনুরোধ‘বৈষম্যমূলক’ পেনশন ব্যবস্থা প্রত্যাহারের দাবি বুয়েট শিক্ষকদের‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধবিজয়ীদের ‘এসএমই উদ্যোক্তা পুরস্কার’ দিলেন প্রধানমন্ত্রী সব খবর...
বিজ্ঞাপন