বিজ্ঞাপন

অনলাইন জুয়ার মূলহোতা সেলিম ও তার সহযোগীদের রিমান্ড চায় পুলিশ

October 2, 2019 | 8:20 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশে অনলাইন জুয়ার মূলহোতা সেলিম প্রধান ও তার দুই সহযোগীদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে সাত দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (২ অক্টোবর) সন্ধ্যায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক আমিনুল ইসলাম এ আবেদন করেন। মামলায় অপর দুই আসামিরা হলেন- সেলিম প্রধানের দুই সহযোগী আক্তারুজ্জামান ও রোকন।

আদালত সূত্রে যানা যায়, বৃহস্পতিবার (০৩ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডলের আদালতে গ্রেফতার দেখানোর বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে। এরপর অন্য মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে রিমান্ডের বিষয়ে শুনানি হবে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের টিজি ৩২২ নম্বর ফ্লাইট থেকে সেলিম প্রধানকে নামিয়ে এনে আটক করে র‌্যাব। ওই ফ্লাইটে করে ব্যাংককে যাওয়ার কথা ছিল তার। এরপর সেলিম প্রধানের গুলশান, বনানীর বাসা ও অফিসে অভিযান চালানো হয়। এ সময় ২৯ লাখ টাকা, বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়। মঙ্গলবার (০১ অক্টোবর) হরিণের চামড়া রাখার অপরাধে তাকে ৬ মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

বিজ্ঞাপন

এ ঘটনায় বুধবার গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও মানি লন্ডারিং আইনে পৃথক দুটি মামলা করে র‌্যাব।

সারাবাংলা/এআই/আইই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন