বিজ্ঞাপন

জবানবন্দি দেননি, রিমান্ড শেষে তুহিনের বাবা-চাচারা কারাগারে

October 18, 2019 | 7:52 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাইয়ে পাঁচ বছরের শিশু তুহিনকে নৃশংসভাবে হত্যার ঘটনায় তিন দিনের রিমান্ড শেষে তুহিনের বাবা ও দুই চাচাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। রিমান্ডে তাদের কেউই ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (১৮ অক্টোবর) আদালতে পুলিশ পরিদর্শক আশেক সুজা মামুন সাংবাদিকদের বলেন, তুহিনের বাবা আব্দুল বাছির, চাচা আব্দুল মছব্বির ও জমশেদ মিয়ার তিন দিনের রিমান্ড শেষ হয়েছে। তবে তারা কেউ জবানবন্দি দিতে রাজি হননি। পরে তাদের আদালতে উপস্থাপন করা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন- ‘হত্যা করতে ঘুমন্ত তুহিনকে কোলে করে বাইরে নিয়ে যান বাবা’

পুলিশ পরিদর্শক জানান, আসামিরা জবানবন্দি না দিলেও রিমান্ডে তাদের কাছ থেকে বিভিন্ন তথ্য পাওয়া গেছে। এসব তথ্য তদন্তকারী কর্মকর্তা যাচাই করছেন।

বিজ্ঞাপন

এদিকে, পুলিশের সিলেট রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) কামরুল হাসান শুক্রবার বিকেলে দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউরা গ্রামে গিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলেন। গ্রামের মানুষকে আশ্বস্ত করে তিনি জানান, মামলায় দ্রুত প্রতিবেদন দাখিল করবে পুলিশ।

আরও পড়ুন- শিশু তুহিন হত্যায় মায়ের মামলা, বাবা-চাচাসহ ৬ জনকে জিজ্ঞাসাবাদ

কবে নাগাদ পুলিশ প্রতিবেদন দাখিল করা হতে পারে, সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে ডিআইজি কামরুল হাসান বলেন, যেকোনো মামলার ক্ষেত্রেই তদন্তে যেন কোনো ত্রুটি-বিচ্যুতি না থাকে, সেদিকে গুরুত্ব দেওয়া হয়। এই মামলাটির তদন্ত শুরু হয়েছে। আমরা আশা করছি, দ্রুত মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিল করা সম্ভব হবে।

বিজ্ঞাপন

এসময় অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার হায়তুননবীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন