বিজ্ঞাপন

ডিএমপির নাজমুলসহ ডিআইজি হলেন ৮ পুলিশ কর্মকর্তা

October 24, 2019 | 10:05 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ডিএমপির যুগ্মকমিশনার (ক্রাইম) শেখ নাজমুল আলম অতিরিক্ত ডিআইজি পদ থেকে পদোন্নতি পেয়ে ডিআইজি হয়েছেন। সেইসঙ্গে পুলিশের আরও সাত কর্মকর্তা একই পদে পদোন্নতি পেয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাষ্ট্রপতির আদেশে উপ-সচিব ধণঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক আদেশে এই প্রজ্ঞাপন জারি করা হয়।

পদোন্নতি পাওয়া অন্যরা হলেন- রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. নিশারুল আরিফ, পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি মো. আমিনুল ইসলাম, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সালেহ্ মোহাম্মদ তানভীর, ডিএমপির যুগ্ম-কমিশনার মো. আব্দুল কুদ্দুছ আমিন, অ্যান্টি টেরোরিজম ইউনিটের অতিরিক্ত ডিআইজি হারুন-অর-রশীদ, এসবির অতিরিক্ত ডিআইজি এ জেড এম নাফিউল ইসলাম ও চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ।

প্রজ্ঞাপনে বলা হয়, পদোন্নতি পাওয়া কর্মকর্তারা যোগদান করার পর তাদের যোগদানপত্র জননিরাপত্তা বিভাগে পাঠাবেন।

বিজ্ঞাপন

পদোন্নতি পাওয়া পুলিশ কর্মকর্তা শেখ নাজমুল আলম এর আগে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগে দায়িত্ব পালন করেন। এরপর তিনি ২০১৮ সালে যুগ্ম কমিশনার হিসেবে পদোন্নতি পান।

এক প্রতিক্রিয়ায় শেখ নাজমুল আলম সারাবাংলাকে বলেন, ‘ভালো কাজের স্বীকৃতি হিসেবে আমাকে পদোন্নতি দিয়েছেন। এতে আমি রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ সবার প্রতি কৃতজ্ঞ। আমি এই পদমর্যাদা ধরে রাখতে সুনামের সাথে কাজ করার চেষ্টা করব। এছাড়া পুলিশকে জনবান্ধব করতে যথাযথ ভূমিকা পালনের চেষ্টা চালিয়ে যাব।’

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন