বিজ্ঞাপন

স্ত্রীর চাকরির জন্য ঢাকায়, লিফটচাপায় স্বামীর মৃত্যু

November 17, 2019 | 6:57 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মহাখালীর একটি আবাসিক হোটেলে লিফটচাপায় ওমর ফারুক (৩৪) নামের এক যুবক মারা গেছে। স্ত্রীর চাকরির ইন্টারভিউয়ের জন্য তারা হোটেলে উঠেছিলেন।

বিজ্ঞাপন

রোববার (১৭ নভেম্বর) দুপুর দুইটার দিকে লিফটে চাপা পড়ে ফারুক। পরে মুমূর্ষু অবস্থায় ঢামেক হাসপাতলে নিয়ে গেলে বেলা সাড়ে তিনটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ফারুকের চাচা শ্বশুর সাইফুর রহমান জানান, ফারুক মাগুরা জেলার মোহাম্মাদপুর উপজেলার মৌশা গ্রামের সাইদুর রহমানের ছেলে। সে স্ত্রী ও দুই শিশু সন্তান নিয়ে চট্টগ্রামে থাকতো। সেখানে বিএম এনার্জি বি লিমিটেড নামে বেসরকারি একটি প্রতিষ্ঠানের জোনাল ম্যানেজার ছিল।

সাইফুর রহমান আরও জানায়, সোমবার ফারুকের স্ত্রী রেশমার ঢাকায় চাকরির একটি ইন্টারভিউ ছিল। এ জন্য রোববার সকালে চট্টগ্রাম থেকে এসে তারা ঢাকার মহাখালীর রসুলবাগ শাহিন ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের পাঁচ তলার একটি কক্ষে ওঠে। সেখানে দুপুরে লিফটে ওঠার সময় চাপা পড়ে গুরুতর আহত হন ফারুক। পরে সেখান থেকে প্রথমে তাকে মহাখালীর মেট্রোপলিটন হাসপাতলে নিয়ে যাওয়া হয়। সেখান অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতলের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন