বিজ্ঞাপন

বিকেলে বার্সা রাতে নামবে রিয়াল

November 23, 2019 | 5:05 pm

স্পোর্টস ডেস্ক

আন্তর্জাতিক ফুটবলের বিরতি শেষে গতকাল মাঠে গড়িয়েছে স্প্যানিশ লা লিগা। তবে স্পেনের সবথেকে সফল এবং বড় দুই দল একদিন পর শনিবার (২৩ নভেম্বর) মাঠে নামছে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা। রিয়াল মাদ্রিদ লড়বে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে আর বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা লড়বে লেগানেসের বিপক্ষে।

বিজ্ঞাপন

বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টার সময় লেগানেসের ঘরের মাঠ এস্তাদিও মিউনিসিপালে বার্সাকে আতিথ্য দেবে লেগানেস। লা লিগায় এর আগের ১২ ম্যাচের মধ্যে ৮ জয়, ১ ড্র এবং তিন হারে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে কাতালানরা। আর লিগ টেবিলের একদম তলানিতে অবস্থান লেগানেসের।

অন্যদিকে চলতি আসরের লিগের ১৩ ম্যাচের মধ্যে ১ জয়, ৩ ড্র আর ৯ হারে লেগানেসের সংগ্রহ মাত্র ৬ পয়েন্ট। লেগানেসের সঙ্গে শেষ ছয় দেখায় পাঁচবারই জয়ের দেখা পেয়েছে বার্সেলোনা। অন্যদিকে ছয় ম্যাচের মধ্যে একটি জয় পেয়েছে লেগানেস। শেষবার ২০১৮ সালের ৮ এপ্রিল লা লিগার ম্যাচে বার্সেলোনাকে পরাজিত করেছিল লেগানেস।

আর এদিকে বার্সেলোনার সমান ২৫ পয়েন্ট থাকা স্বত্বেও লিগ টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করা রিয়াল মাদ্রিদ মাঠে নামবে রাত দুইটাই। স্তাদিও সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদ আতিথ্য দেবে রিয়াল সোসিয়েদাদকে।

বিজ্ঞাপন

২০১৯-২০২০ মৌসুমের ১২ ম্যাচে ৭ জয়, ৪ ড্র এবং ১ হারে রিয়াল ২৫ পয়েন্ট সংগ্রহ করেছে। আর ১৩ ম্যাচ খেলা রিয়াল সোসিয়েদাদ ৭ জয়ে, ২ ড্র এবং ৪ হারে ২৩ পয়েন্ট সংগ্রহ করেছে। আর লিগ টেবিলে অবস্থান করছে ৫ নম্বরে। আর সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচ দিয়ে প্রায় এক মাস পর দলে ফিরছেন গ্যারেথ বেল।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন