বিজ্ঞাপন

‘ভূঁইফোড় অনলাইনের রেজিস্ট্রেশন দেওয়া হবে না’

November 29, 2019 | 12:15 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: প্রায় সাড়ে তিন হাজার অনলাইন পোর্টালের আবেদন নিবন্ধনের জন্য জমা পড়লেও ভূঁইফোড় কোনো অনলাইনকে নিবন্ধন দেওয়া হবে না বলে জানিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

বিজ্ঞাপন

তিনি বলেন, অনলাইন পোর্টাল রেজিস্ট্রেশনের জন্য এ বছর এ পর্যন্ত আবেদন জমা পড়েছে প্রায় সাড়ে তিন হাজার। সেই আবেদনগুলো বাছাই শেষে প্রকৃত পোর্টালের রেজিস্ট্রেশন দেওয়া হবে। কোনোভাবেই ভূঁইফোড় অনলাইন রেজিস্ট্রেশন পাবে না। গণমাধ্যমকর্মী আইন বাস্তবায়নের মধ্য দিয়ে সাংবাদিকদের অধিকার সুরক্ষা করা হবে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) ওয়ালটন-বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিপিজেএ) ক্রীড়া উৎসব ২০১৯-এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী বলেন, যেকোনো দুর্যোগে ঝুঁকি নিয়ে সবার আগে এগিয়ে যান ফটোসাংবাদিকরা। সত্য তথ্য উদঘাটনের জন্য ঘটনার সামনে থেকে তারা দিন-রাত নিরলসভাবে কাজ করে যান। দেশের পরিস্থিতি জাতির সামনে তুলে ধরেন। তাই ফটোসাংবাদিকদের বলা হয় সমাজের বিবেক চোখ।

বিপিজেএ সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক কাজল হাজরা ও ক্রীড়া উৎসব কমিটির আহ্বায়ক লুৎফর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের প্রচার সম্পাদক সাহাদাত পারভেজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন