বিজ্ঞাপন

উদ্বোধনী প্রদর্শনীতে প্রশংসিত ‘ন ডরাই’

November 29, 2019 | 3:12 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

আজ শুক্রবার (২৯ নভেম্বর) দেশের মাত্র ৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ন ডরাই’ সিনেমাটি। যদিও শোনা গিয়েছিল প্রথম সপ্তাহে অর্ধশতাধিক সিনেমা হলে মুক্তি পাবে এটি।

বিজ্ঞাপন

এদিকে মুক্তি সামনে রেখে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) উদ্বোধনী প্রদর্শনীর আয়োজন করা হয় বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে। এসময় উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, আইসিটি উপমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং ছবির প্রযোজক স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন তৌকীর আহমেদ, নাবিলা, মিথিলা, সালমান মুক্তাদির, মোস্তফা কামাল রাজ, বুলবুল বিশ্বাসসহ আরও অনেকে। প্রদর্শণীতে গণমাধ্যমকর্মীরাও ছিলেন আমন্ত্রিত।

বিজ্ঞাপন

মাহবুব রহমান বলেন, কক্সবাজারের এক নারী সার্ফারের জীবনের সত্যি গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ন ডরাই’। এই ছবির ক্যামেরার কাজ আন্তর্জাতিক মানের। এটি একটি গ্লোবাল সিনেমা। অন্যান্য দেশে মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে আমাদের। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটি পাঠাতে চাই আমরা।

উদ্বোধনী প্রদর্শনীতে আগত অতিথিরা ছবিটির ভূয়সী করেন। স্টার সিনেপ্লেক্সের এমন প্রয়াস আগামীতেও অব্যহত থাকবে বলে তারা প্রত্যাশা করেন।

‘ন ডরাই’ পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সুনেহরা বিনতে কামাল ও ‘আইসক্রিম’ খ্যাত অভিনেতা রাজ। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সাইদ বাবু।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন